লুটপাটকারীদের থেকে মুক্তির জন্য ভোটাররা অপেক্ষার প্রহর গুণছে

newsgarden24.com    ০৯:০১ পিএম, ২০২০-০১-০২    255


লুটপাটকারীদের থেকে মুক্তির জন্য ভোটাররা অপেক্ষার প্রহর গুণছে

চট্টগ্রাম-৮ আসনে বিএনপির মনোনীত ধানের শীষের সংসদ সদস্য প্রার্থী আবু সুফিয়ান নির্বাচনী এলাকার বিভিন্ন স্থানে গণসংযোগ ও পথসভায় জনতার উদ্দেশ্যে বলেছেন,
এই বোয়ালখালী-চান্দগাঁও আসনে অতীতে বিএনপি থেকে এমপি নির্বাচিত হয়েছিলেন। তখন মানুষ রাতে শান্তিতে ঘুমাতে পেরেছে। দিনেদুপুরে তাদের বাড়িঘর কেউ লুট করতে আসেনি। আজ সেই শান্তির জনপদকে সন্ত্রাসের জনপদ কারা বানিয়েছে, সেই জবাব নেওয়ার জন্য মানুষ উন্মুখ হয়ে আছে। সন্ত্রাসী-লুটপাটাকারীদের কাছ থেকে মুক্তি পাবার জন্য সাধারণ মানুষ অপেক্ষার প্রহর গুণছে। সেজন্য তারা বিএনপিকে চায়। ধানের শীষে ভোট দিলে মানুষ রাতে ঘুমাতে পারবে, তাদের সহায়-সম্পদ কেউ কেড়ে নেবে না, এটা তারা জানে।
তিনি আজ ২ জানুয়ারী বৃহাস্পতিবার চট্টগ্রাম-৮ আসনের উপনির্বাচনে ধানের শীষের পক্ষে নগরীর মোহরা, কাপ্তাই রাস্তার মাথা এলাকা থেকে গণসংযোগ শুরু করে পল্টন বাড়ি, জানালি স্টেশন, নুর মোহাম্মদ সওদাগর বাড়ী, চৌধুরী বাড়ী, রফিক ম্যানশন, ওয়াসা রোড়, মৌলভী বাজার হয়ে কামাল বাজার, পাঁচলাইশ ওয়ার্ডের অক্্িরজেন মোড়, রউফাবাদ, শহীদ নগর, বেলতল, রুপনগর হয়ে চালিতা তলি বাজার এসে পথসভায় এ কথা বলেন। তিনি নেতৃবৃন্দকে নিয়ে  এলাকার ঘরে ঘরে গিয়ে ধানের শীষ প্রতীকে ভোট প্রার্থনা করেন। তারা এলাকার সাধারণ মানুষের সাথে সালাম ও শুভেচ্ছা বিনিময় করেন। নেতাকর্মীরা এলাকার সাধারণ জনগণের মাঝে ধানের শীষে ভোট চেয়ে প্রচারপত্র বিলি করেন। এ সময় তিনি সরকারকে উদ্দেশ্য করে বলেন, ১১ বছরে আপনারা একটা কালুরঘাট সেতু করতে পারলেন না কেন ? এখন নির্বাচন আসার পর আবার একই মূলা কেন ঝুলাচ্ছেন ? চান্দগাঁও-মোহরা চট্টগ্রাম সিটি করর্পোরেশনের অধীনে। তাহলে এখানে উন্নয়ন হয়নি কেন ? চান্দগাঁও-মোহরায় গেলে শহরে আছি নাকি গ্রামে আছি, সেটা বোঝা যায় না। বোয়ালখালীর রাস্তাঘাট এত খারাপ কেন ? উন্নয়নের ফাঁকা বুলি আওড়ে সরকারী দলের নেতারা শুধু গত ১১ বছর ধরে লুটপাট করেছেন। এবার আপনারা বিদায় নেন, মানুষ আপনাদের চায় না।  
গণসংযোগে কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, সহ সাংগঠনিক সম্পাদক হারুনুর রশীদ ভিপি, নির্বাহী কমিটির সদস্য ব্যরিস্টার মীর মোহম্মদ হেলাল উদ্দীন অংশ নেন।
গণসংযোগ শেষে পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে মাহবুবের রহমান শামীম বলেন, বিগত ৩০ ডিসেম্বর নির্বাচন ছিল ইতিহাসের একটি কলংকজনক অধ্যায়। প্রহসনের এই নির্বাচন ছিল অনিয়মের খনি। এই নির্বাচন জনগণ ভোট দিতে পারেনি। এরপরও বিএনপি গণতন্ত্রকে সমুন্নত রাখতে মানুষের
ভোটাধিকার ফিরিয়ে দিতে এই নির্বাচনে অংশ নিয়েছে। বিএনপি নির্বাচনে অংশ
নিচ্ছে বলেই মানুষ জানতে পারছে সরকার কিভাবে ভোট চুরি করে তাদের অধিকার
হরণ করছে। তিনি বলেন, আওয়ামীলীগ প্রার্থীর পক্ষে বিভিন্ন স্থানে রঙিন কাপড় দিয়ে
আস্ত নৌকা এবং নানা রঙের নৌকা প্রতীকের তোরণ নির্মাণ করা হয়েছে। এগুলো
সম্পূর্ণ নির্বাচন আইনের পরিপন্থী। নির্বাচন আইন ভঙ্গ করার বিষয়টি রিটার্নিং অফিসারকে জানানোর পরও তারা কোনো ব্যবস্থা নেয় নি। আমরা প্রত্যাশা করছি ১৩ জানুয়ারী একটি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হবে। তিনি যোগ্য প্রার্থী আবু সুফিয়ানকে ধানের শীষ প্রতীকে জয়ী করতে নেতাকর্মীদের প্রতি অক্লান্ত পরিশ্রম করার আহবান জানান।
গণসংযোগ শেষে পথ সভায় বিশেষ অতিথির বক্তব্যে ভিপি হারুনুর রশীদ বলেন, বাংলাদেশের মানুষ ভোটচোর শেখ হাসিনাকে বিশ্বাস করে না। চট্টগ্রামের মানুষ ১৩ই জানুয়ারী শেখ হাসিনার নৌকাকে প্রত্যাখ্যান করবে। প্রমাণ করবে বিএনপি মুক্তিযোদ্ধার দল। পোস্টার ছিড়ে, গাড়ী ভাংচুর করে যুবদল নেতা মোশারফ হোসেনকে আহত করে বিএনপির জয়যাত্রা রুখতে পারবে না। ২০২০ সালের শুরু হবে বোয়ালখালীর এই আসনে বিজয়ের মাধ্যমে।
গণসংযোগ শেষে পথ সভায় বিশেষ অতিথির বক্তব্যে ব্যরিস্টার মীর হেলাল বলেন, বেগম খালেদা জিয়া  ও তারেক রহমানের মনোনীত প্রার্থী আবু সুফিয়ানের ধানের শীষের গণজোয়ার দেখতে পাচ্ছি। ১৩ই জানুয়ারি বিপুল ভোটে জয়ী করে বেগম খালেদা জিয়াকে এই আসনটি উপহার দিতে হবে। তারেক রহমান ৮ আসনের মানুষের উপর আস্থা রেখেছেন। জালিয়াতির নির্বাচনে কেড়ে নেওয়া এই আসনটি পুনরুদ্ধার করে বিএনপির অগ্রযাত্রাকে এগিয়ে নিতে হবে।
গণসংযোগকালে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সহ-সভাপতি ছৈয়দ আজম উদ্দিন, নাজিম উদ্দিন আহমেদ, ইকবাল চৌধুরী, সিনিয়র যুগ্ম সম্পাদক এস এম সাইফুল আলম, যুগ্ম সম্পাদক ইয়াছিন চৌধুরী লিটন, জাহাঙ্গীর আলম দুলাল, আনোয়ার হোসেন লিপু, নুর মোহাম্মদ,
সহ সাধারণ সম্পাদক শামসুল আলম, জিএম আইয়ুব খান, হামিদ হোসেন, হালিশহর থানা বিএনপির সভাপতি মোশারফ হোসেন ডেপ্টী, নগর বিএনপির সহ সম্পাদক আব্দুল হালিম স্বপন, মো. ইদ্রিস আলী, ডাঃ মোহাম্মদ ফরিদ, আবু মুসা, আরিফ মেহেদী, বায়েজীদ থানা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল কাদের জসীম, হামিদুল হক মন্নান চেয়ারম্যান, নগর যুবদলের ইকবাল হোসেন, এম এ রাজ্জাক, দক্ষিণ জেলা ছাত্রদল সভপতি শহিদুল আলম শহীদ, সেচ্ছা সেবক দলের সাধারণ সম্পাদক মঞ্জুর আলম তালুকদার, ওয়ার্ড বিএনপির সভাপতি হাজী মোহাম্মদ ইলিয়াস, জানে আলম জিকু, মোঃ আসলাম, মোশারফ জামাল, সাধারণ সম্পাদক এস এম আবুল কালাম আবু, কামরুল ইসলাম, বিএনপি নেতা মহিবুল ইসলাম রাসেল, মাহবুবুল আলম, মফজল কোম্পানী, মোহাম্মদ ইউসুফ, আবুল বশর,  মোঃ বকতিয়ার, আফসার উদ্দিন, দিদারুল আলম হিরামন, মোঃ ইকবাল চৌধুরী, ইসমাইল বালী, দোস্ত মোহাম্মদ, জাহাঙ্গীর আলম, আব্দুল হালিম কালু, নুরুল আলম লিটন, সৈয়দুল হক, বেলাল সরদার, নুরু সওদাগর, চান্দমিয়া, যুবদল নেতা তৌহিদুল ইসলাম রাসেল, জমির উদ্দিন মানিক, মহিউদ্দিন জুয়েল, মঞ্জুরুল আলম মঞ্জু, মো ঃ হাসান, আবুল হাসান বাপ্পা, রাশেদ খান টিপু প্রমূখ।

 

সাবস্ক্রাইব ইউটিউব চ্যানেল


রিটেলেড নিউজ

‘গণসংযোগ ও প্রচারণায় ব্যস্ত বিএনপি নেতাকর্মীদের উপর গুলিবর্ষণ’

‘গণসংযোগ ও প্রচারণায় ব্যস্ত বিএনপি নেতাকর্মীদের উপর গুলিবর্ষণ’

newsgarden24.com

নিউজগার্ডেন ডেস্ক, ২৬ জানুয়ারী ২০২০ ইংরেজী, রবিবার: ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি ... বিস্তারিত

ইশরাকের প্রচারণায় আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষ

ইশরাকের প্রচারণায় আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষ

newsgarden24.com

রাজধানীর গোপীবাগে আওয়ামী লীগ ও বিএনপির কর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের বেশ কি... বিস্তারিত

সম্মেলনকে কেন্দ্র করে কর্নেল অলির দলে ভাঙ্গন

সম্মেলনকে কেন্দ্র করে কর্নেল অলির দলে ভাঙ্গন

newsgarden24.com

নিউজগার্ডেন ডেস্ক, ২৪ জানুয়ারী ২০২০ ইংরেজী, শুক্রবার: চট্টগ্রাম এলডিপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এ... বিস্তারিত

জাতীয়তাবাদী আইন ছাত্র ফোরাম চট্টগ্রাম মহানগর কমিটি গঠিত

জাতীয়তাবাদী আইন ছাত্র ফোরাম চট্টগ্রাম মহানগর কমিটি গঠিত

newsgarden24.com

বাংলাদেশ জাতীয়তাবাদী আইন ছাত্র ফোরাম চট্টগ্রাম মহানগরের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। এতে শিক্ষান... বিস্তারিত

চট্টগ্রামের নির্বাচনটি বাতিল করে দিন: আমির খসরু

চট্টগ্রামের নির্বাচনটি বাতিল করে দিন: আমির খসরু

newsgarden24.com

নিউজগার্ডেন ডেস্ক, ২১ জানুয়ারী ২০২০, মঙ্গলবার: চট্টগ্রাম-৮ আসনের উপনির্বাচনে ইভিএম ব্যবহার করে ব্... বিস্তারিত

ইশরাকের জন্য মাঠে আব্বাস

ইশরাকের জন্য মাঠে আব্বাস

newsgarden24.com

নিউজগার্ডেন ডেস্ক, ২০ জানুয়ারী ২০২০, সোমবার: ২০১৫ সালে নিজে ছিলেন ঢাকা দক্ষিণের মেয়র প্রার্থী। সেব... বিস্তারিত

সর্বশেষ

গারাংগিয়া মাদ্রাসার ২ দিন ব্যাপী মাহফিল ৩০ ও ৩১ জানুয়ারি

গারাংগিয়া মাদ্রাসার ২ দিন ব্যাপী মাহফিল ৩০ ও ৩১ জানুয়ারি

newsgarden24.com

নিউজগার্ডেন ডেস্ক, ২৭ জানুয়ারী ২০২০স ইংরেজী, সোমবার: গারাংগিয়া ইসলামিয়া রব্বানী মহিলা ফাযিল মাদ্... বিস্তারিত

কোকোর মৃত্যুবার্ষিকীতে এতিম শিশুদের মাঝে খাবার বিতরণ

কোকোর মৃত্যুবার্ষিকীতে এতিম শিশুদের মাঝে খাবার বিতরণ

newsgarden24.com

শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বীরউত্তম ও বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার কনিষ্ঠ ... বিস্তারিত

 আশার আলো দেখাচ্ছে ব্যাটারি-চালিত গাড়ি

আশার আলো দেখাচ্ছে ব্যাটারি-চালিত গাড়ি

newsgarden24.com

কম্প্রেসড ন্যাচারাল গ্যাস (সিএনজি) আর পেট্রোল ডিজেলের কাজিয়া – কোনটায় দূষণ বেশি, কোনটায় কম? কী এই ... বিস্তারিত

নাসিরুদ্দিন কন্যা হীবা শাহ‘র বিরুদ্ধে মহিলা কর্মীকে মারধরের অভিযোগ

নাসিরুদ্দিন কন্যা হীবা শাহ‘র বিরুদ্ধে মহিলা কর্মীকে মারধরের অভিযোগ

newsgarden24.com

চিকিৎসাকেন্দ্রে মহিলা কর্মীকে মারধর, নাসিরুদ্দিনের মেয়ের বিরুদ্ধে জমা পড়ল অভিযোগ বিপাকে নাসির... বিস্তারিত