নিউজ ডেস্ক

জিএম আইটির উদ্যোগে সহস্রাধিক অসহায় দরিদ্র পথচারীদের মাঝে ইফতার বিতরণ

চট্টগ্রাম প্রতিনিধি: জিএম আইটি দীর্ঘদিন যাবৎ নিজ খরচে প্রশিক্ষণের মাধ্যমে উদ্যোগতা সৃষ্টি করে দেশের বেকারত্ব দূর করার প্রয়াসে কাজ করে যাচ্ছে। ইতিমধ্যে এই প্রতিষ্ঠান সারা দেশে প্রায় ১০ হাজারের মতো বেকার যুবক ও কলেজ বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া গরীব ছাত্র/ছাত্রদের পড়া লেখার পাশাপাশি উপার্জনের পথ সুগম করে দিতে সক্ষম হয়েছে। এই প্রতিষ্ঠানটি শুধুমাত্র উদ্যোক্তা প্রশিক্ষণ এর মাধ্যমে বেকার যুবক ও গরীব ছাত্র /ছাত্রীদের কর্মসংস্থান নয়, পাশাপাশি অসহায় দরিদ্রদের পাশে থেকে দেশ ও সমাজকে এগিয়ে নিতে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছে জিএম আইটি।

জিএম আইটি চেয়ারম্যান মোঃ কামরুল কায়েস চৌধুরী সহ সকল পরিচালকদের উদ্যোগে গত কাল ২৫ মার্চ (সোমবার) চট্টগ্রাম ২ নম্বর গেট মোড়ে সহস্রাধিক পথচারী, রিক্সাওয়ালা দরিদ্র অসহায়দের হাতে তুলে দিয়েছেন ইফতারি । এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি
দেবাশীষ নাথ দেবু, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আজিজুর রহমান বিশেষ অতিথি ছিলেন সাইফুল ইসলাম সাইফ।

ইফতারি বিতরণের সময় উপস্থিত ছিলেন, নাজাতুল আলম জিসান, জাবেদ সিদ্দিকী নিল, আলী আজম তাসকিন, ইমন শাহরিয়ার,মো: আবু নাঈম,আয়ুব হেলালী,মোহাম্মদ মামুনুর রশীদ প্রমূখ।

মন্তব্য করুন