ঢাকায় খেলতে পেরে বেশ উচ্ছ্বাসিত ইয়ান বেল

নিউজগার্ডেন ডেস্ক : বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) শুরু হতে এখনও বাকি দুই মাসের বেশি। হয়ে গেছে প্লেয়ার ড্রাফট। ফ্র্যাঞ্চাইজিগুলো এরই মধ্যে ঘর গুছিয়ে নিয়েছে। বিপিএলের সঙ্গে যুক্ত হয়েছে ক্রিস গেইল। অ্যালেক্স হেলস, এবি ডি ভিলিয়ার্স, ডেভিড ওয়ার্নারের মতো তারকার নাম। এবার সেই তালিকায় যুক্ত হলেন ইয়ান বেল।

ইংল্যান্ডের সাবেক এই অধিনায়ক যোগ দিয়েছেন বিপিএলের অন্যতম ফ্রাঞ্চাইজি ঢাকা ডায়নামাইটসে। বুধবার (৩১ অক্টোবর) সকালে ঢাকা তাদের সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকের অফিশিয়াল পেইজ থেকে একটি পোস্টের মাধ্যমে এটি নিশ্চিত করে। ঢাকায় খেলতে পেরে বেশ উচ্ছ্বাসিত এই ক্রিকেটার।

পোস্টের ভিডিওতে কথা বলেন ইয়ান বেল নিজেই। সেখানে এই ইংলিশ ক্রিকেটার বলেন, ‘হ্যালো সবাইকে। বিপিএলে ঢাকা ডায়নহামাইটস আমাকে নেওয়ার জন্য আমি খুবই আনন্দিত। আমার টিম ঢাকা একটি দারুণ দল। এখানে এরই মধ্যে যোগ দিয়েছেন আন্দ্রে রাসেল, সাকিব, নারাইন, কায়রন পোলার্ড। এছাড়াও বাংলাদেশের সেরা তরুণ ক্রিকেটাররা আছেন এই দলে। এখন শুধু অপেক্ষা।’

এরই মধ্যে রংপুর রাইডার্স ক্রিস গেইলকে রিটেইন করেছে। এছাড়া রাইডার্সে নিশ্চিত হয়েছেন ডিভিলিয়ার্স- হেলসের মতো তারকা। সিলেট সিক্সার্সে খেলবেন ওয়ার্নার।
সুত্র : বাংলানিউজ

Leave a Reply

%d bloggers like this: