চট্টগ্রামে আছাদগঞ্জের আইমন ট্রেডার্সে সন্ত্রাসী হামলা ও দোকান লুটপাট

নিউজগার্ডেন ডেস্ক, ১০ আগস্ট ২০১৮, শুক্রবার: চট্টগ্রামে আছাদগঞ্জের আইমন ট্রেডার্সে হামলা চালিয়ে ভাংচুর করেছে সন্ত্রাসীরা। এসময় আইমন ট্রেডার্সে লুটপাট করা হয়। বৃহস্পতিবার (৯ আগস্ট) রাত

১১টার দিকে এঘটনা ঘটে। সন্ত্রাসীদের হামলায় আইমন ট্রেডার্সের কর্মচারী ফিরোজ আলম (২৬) ও মো. ছানাউল্লাহ (৪৫) আহত হন। আহতদের মধ্যে ফিরোজ আলমের অবস্থা গুরুতর বলে জানা গেছে। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আইমন ট্রেডার্সের স্বত্বাধিকারী জানান, আমার সৎ ভাই মো. ইব্রাহিম (৬০) এর নেতৃত্বে ১০/ ১২ জন সশস্ত্র সন্ত্রাসী ২৩৯ নং আছাদগঞ্জের আইমন ট্রেডার্সে হামলা করে। এসময় তারা ফাঁকা গুলি করে পুরা এলাকায় আতংক ছড়িয়ে দেয়। এ ছাড়া মার্কেটের সিসি ক্যামেরা ভাংচুর, আসবাবপত্রও ভাংচুর ও লুটপাট চালায়। আড়তে থাকা ক্যাশ বাক্স ভেঙ্গে ১০ লক্ষ ৫০ হাজার টাকা এবং ২০ লক্ষ টাকার শুটকী গাড়ী যোগে নিয়ে যায়। এসময় বাঁধা দিতে গেলে তারা ফিরোজ আলমসহ ৭/ ৮ জন ব্যবসায়ীকে মারধর করে জখম করে। যাওয়ার সময় তারা দোকান গুলোতে তালা লাগিয়ে দেয় এবং আমাকে জানে মেরে ফেলার হুমকী দেয়। ঘটনার সময় পুরা এলাকায় আতংক ছড়িয়ে পড়ে। ১০ আগস্ট সকাল ৭ টায় আবার আমার কর্মচারীদের উপর দা কিরিচ দিয়ে হামলা করে, এতে তারা গুরুতর জখম হয়। বক্সিরহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ পুলিশ পরিদর্শক (এস আই) নুরুজ্জামন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষ সেখানে হামলা করেছে। এ ব্যাপারে অভিযোগ পেলে আইনগত পদক্ষেপ নেওয়া হবে বলে জানান তিনি। সন্ত্রাসী হামলার নায়ক ইব্রাহিমকে বার বার ফোন দিয়েও কোন সদুত্তর মেলেনি।

Leave a Reply