নারী, শিশু ও স্কুল ছাত্রসহ দুই শতাধিক নিরীহ ছাত্র গ্রেফতারে জামায়াতের প্রতিবাদ

নিউজগার্ডেন ডেস্ক, ২৪ জুন ২০১৮ ইংরেজী, রবিবার: বিশিষ্ট সাহিত্যিক, কবি, প্রাবন্ধিক, লেখক ও সাংবাদিক আ.জ.ম. ওবায়েদুল্লাহসহ জামায়াত নেতৃবৃন্দ এবং বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির চট্টগ্রাম মহানগরী দক্ষিণ শাখার নেতৃবৃন্দকে গ্রেফতারের তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে এবং প্রতিবাদ জানিয়ে ও অবিলম্বে নি:শর্ত মুক্তির দাবী করে বাংলাদেশ জামায়াতে ইসলামী চট্টগ্রাম মহানগরী আমীর মাওলানা মুহাম্মদ শাহজাহান ও সেক্রেটারী মুহাম্মদ নজরুল ইসলাম এক যুক্ত বিবৃতি প্রদান করেন।
বিবৃতিতে জামায়াত নেতৃবৃন্দ বলেন, ছাত্রশিবির কর্মীরা পারাবার নামে সাহিত্য ও সাংস্কৃতিক সংগঠনের উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান চলাকালে পুলিশ পুরাতন রেল ষ্টেশন এলাকার পর্যটন হোটেল মোটেল সৈকত থেকে নারী, শিশু ও স্কুল ছাত্রসহ দুই শতাধিক নিরীহ ছাত্র ও বিভিন্ন সংস্থায় কর্মরত চাকুরীজীবিসহ অন্যায়ভাবে গ্রেফতার করে। জামায়াত নেতৃবৃন্দ এই গ্রেফতার অভিযানের তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন।
নেতৃবৃন্দ আরো বলেন, দেশে যখন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতিতে গোটা জাতি ব্যস্ত। সকল দলের অংশ গ্রহণে একটি সুষ্ঠু নির্বাচনের প্রস্তুতি চলছে ঠিক তখনই গণতন্ত্রকে ধ্বংস করে একদলীয় নির্বাচনের জন্যে জামায়াত-শিবিরসহ বিরোধী দলীয় নেতা-কর্মীদের অন্যায়ভাবে গ্রেফতার করছে সরকার।
জামায়াত নেতৃবৃন্দ সরকারের প্রতি অবিলম্বে গ্রেফতারকৃত নেতা-কর্মীসহ সকলের নি:শর্ত মুক্তির দাবী জানান।

Leave a Reply

%d bloggers like this: