সিটিজি ক্রাইম টিভি সরকারি লাইসেন্স পাওয়ায় কলাকৌশলীদের সাথে মতবিনিময়

নিউজগার্ডেন ডেস্ক, ২৮ নভেম্বর, ২০১৭ মঙ্গলবার: সিটিজি ক্রাইম টিভি অল্প সময়ের মধ্যে মানসম্মত সংবাদ, অনুষ্ঠান অনলাইনে সম্প্রচার করে দেশ বিদেশে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করনে। এ টিভি চ্যানেলটি গত রবিবার তথ্য মন্ত্রনালয় থেকে দেশের স্যাটেলাইট টেলিভিশন হিসেবে অনুমোদন লাভ করেন।
আগামী দিনের পরিকল্পনা ও চিন্তা ভাবনা নিয়ে আরো যাতে এগিয়ে নেয়া যায় বিভিন্ন এলাকার কর্মরত সাংবাদিক, কলাকৌশলী, অফিসের কর্মকর্তা-কর্মচারীদের সাথে এক মত বিনিময় সভা আজ মঙ্গলবার নগরীর অক্সিজেনস্থ কার্যালয়ে সকাল বেলা অনুষ্ঠিত হয়।
সিটিজি ক্রাইম টিভি লিমিটেডের ভাইস চেয়ারম্যান আজগর আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন সিটিজি ক্রাইম টিভি লিমিটেডের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ দৌলত হোসেন। উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক নজরুল ইসলাম, সিনিয়র সাংবাদিক জাবেদুর রহমান, আরাফাত কাদের, লোকমান আনসারী, সুমন পল্লব, দেবাশীষ বড়–য়া রাজু, খোকন সেন, আবছার রশীদ আইয়ুব, সানজিদা আকতার, জেসমিন আকতার, পারভীন আকতার সানি, চট্টগ্রাম মহানগর সনতনী মৈত্রী পরিষদের সভাপতি বাসু দাশ, চট্টগ্রা, দক্ষিণ জেলা পেশাজীবী লীগের সভাপতি কফিলুল করিম সিকদার। অনুষ্ঠান উপস্থাপনা করেন দেশের খ্যাতনামা উপস্থাপিকা দিলরুবা খানম। এসময় সিটিজি ক্রাইম টিভি লিমিটেডের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা দৌলত হোসেন বলেন, আমি কাতারের প্রবাসী, টিভিতে অনুষ্ঠান বা সংবাদ প্রচার হওয়ার পর যখন দেশ-বিদেশ থেকে হাজার হাজার দর্শক আমাকে ফোন করে টিভির সর্ম্পক বলে গর্বে আমার মনটা ভরে যায়। এ টিভি সারা দেশের কোটি কোটি মানুষের প্রিয় টিভি হবে। বিশে^র মানুষের কাছে জনপ্রিয়তা করতে যা যা করা দরকার তাই করা হবে বলে তিনি জানায়। স্যাটেলাইটে দ্রুত দর্শককেরা দেখতে পারবেন বলেও তিনি আশ^াস্থ করেন।

 

Leave a Reply

%d bloggers like this: