বাংলাদেশ অনলাইন মিডিয়া এসোসিয়েশন বিওএমএ’র ৩১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষিত

নিউজগার্ডেন ডেস্ক, ১৬ নভেম্বর ২০১৭, বৃহস্পতিবার: বাংলাদেশ অনলাইন মিডিয়া এসোসিয়েশন বিওএমএ -র ৩১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষিত হয়েছে । বাংলাদেশ পুলিশ -এর সাবেক এডিশনাল আইজিপি ও বিডিনিউজ ডেস্ক প্রধান সম্পাদক- ড. মোঃ আব্দুর রহিম খান এর সভাপতিত্বে ৭ নভেম্বর “বাংলাদেশ অনলাইন মিডিয়া এসোসিয়েশন” (বিওএমএ) এর বনানীস্থ কার্যালয়ে এ ঘোষনা করা হয়।
৩১ সদস্য বিশিষ্ট নতুন এ কমিটিতে ড. আবদুর রহীম খান পিপিএম (সভাপতি), সৌমিত্র দেব (সাধারন সম্পাদক) ও মোহাম্মদ লুৎফুর রহমান (সাংগঠনিক সম্পাদক) করা হয়।
এছাড়া, অ্যাড. কামাল হোসেন (সিনিয়র সহ-সভাপতি), সহ-সভাপতি যথাক্রমেঃ রফিক আহমেদ মুফদি, রাশেদুল হাসান বুলবুল, রোকেয়া প্রাচী ও সৌমিত্র দেব। সহ-সাধারন সম্পাদক সম্পাদক যথাক্রমেঃ রফিকুল ইসলাম কাজল, ইঞ্জিনিয়ার রুবেল রানা ও টুটুল রহমান। সহ-সাংগঠনিক সম্পাদক যথাক্রমেঃ আজিবুর রহমান, সুমন দে, মনিরুজ্জামান মনির, মোঃ কামরুল হাসান ইমন ও শরীফুল ইসলাম।
এছাড়া, কাজী চপল (প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক), সাব্বির হোসেন রনি (কোষাধ্যক্ষ), মাজেদুল হাসান পায়েল (সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক), জান্নাতুল ফেরদৌস (শিশু ও মহিলা বিষয়ক সম্পাদক), রানা কায়সার (দপ্তর সম্পাদক), কামরুজ্জামান হিমু (শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক), রোদেলা নীলা (তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক), সুমন ঘোষ (সংস্কৃতি বিষয়ক সম্পাদক) এবং মনিরুল ইসলাম, আফরোজা শিরিন, মেরিনা সইদ, টিকে সরকার, হুমায়ুন মুজিব, আনহার আহম্মেদ সামসাদ ও সৈয়দ সানজিদা শারমিন কে নির্বাহী সদস্য নির্বাচিত করা হয়।
বাংলাদেশ এর সকল অনলাইন নিউজ পোর্টাল এর সম্পাদক ও প্রকাশকসহ সকল সাংবাদিক কে জানাচ্ছি বাংলাদেশ অনলাইন মিডিয়া এসোসিয়েশন বিওএমএ-র নতুন কমিটির পক্ষ থেকে শুভেচ্ছা ও আন্তরিক মোবারকবাদ। আমরা অনলাইন নিউজ পোর্টাল এর মান উন্নয়নে কাজ করে যাচ্ছি। আপনাদের একান্ত সহায়তায় আমরা আরও আগিয়ে যাব ইনশাআল্লাহ্।
আপনাদের নিউজ পোর্টাল এ আমাদের কমিটির নিউজ প্রকাশ করার অনুরোধ করছি। বাংলাদেশ অনলাইন মিডিয়া এসোসিয়েশন বিওএমএ -র সাথে থাকার জন্য আপনাদের সকলকে ধন্যবাদ জানাচ্ছি।

 

Leave a Reply

%d bloggers like this: