চট্টগ্রাম রিপোর্টার্স ইউনিটি’র কমিটি গঠিত

নিউজগার্ডেন ডেস্ক, ০৯ নভেম্বর ২০১৭, বৃহস্পতিবার: চট্টগ্রাম রিপোর্টার্স ইউনিটির এক তলবী সভা গত ৮ নভেম্বর সন্ধ্যায় নগরীর চেরাগি পাহাড়স্থ লুসাই ভবন সিআরইউ কার্যালয়ে সংগঠনের সাবেক সহ-সভাপতি কামরুল হুদার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে দীর্ঘদিনের ঝুলে থাকা অনিয়মে জর্জরিত মেয়াদোর্তীর্ণ সিআরইউ’র অস্তিত্বকে টিকিয়ে রাখার নিমিত্তে উপস্থিত সদস্যদের সর্বসম্মতিক্রমে পূর্ণাঙ্গ নতুন কমিটি গঠন ও ঘোষণা করা হয়। সিআরইউ’র সাবেক সহ-সভাপতি কামরুল হুদাকে সভাপতি ও মহিউদ্দিন মো: ইকবালকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্যবিশিষ্ট কমিটি নির্বাচিত করা হয়।
নির্বাচিত অন্যান্য কর্মকর্তারা হলেন যথাক্রমে সহ-সভাপতি রিয়াজুর রহমান রিয়াজ (সাবেক সাংগঠনিক সম্পাদক), যুগ্ম সাধারণ সম্পাদক মো:আলমগীর (সাবেক দপ্তর সম্পাদক), সাংগঠনিক সম্পাদক বাবুল হোসেন বাবলা (সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক), অর্থ সম্পাদক আমান উল্লাহ বাদশা, দপ্তর সম্পাদক মুক্তার হোসেন বাবু, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক বাবুল মিয়া বাবলা সাবেক (সাবেক সহ-সাংস্কৃতিক সম্পাদক), প্রচার ও প্রকাশনা সম্পাদক কামাল হোসেন, কল্যাণ বিষয়ক সম্পাদক এম. আর. আমিন, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক রিদওয়ানুল হক চৌধুরী, নির্বাহী সদস্য শেখ মো: আরিফ (সাবেক প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক), নির্বাহী সদস্য মো. হাশেম তালুকদার প্রমুখ।
নব-নির্বাচিত নেতৃবৃন্দ অবিলম্বে সংগঠনটিকে স্বল্প সময়ের ব্যবধানে হ্রত-গৌরব ফিরিয়ে আনাসহ সংগঠনের নানাবিধ স্বার্থ পুণরুদ্ধারে দৃঢ সংকল্প ব্যক্ত করেন এবং একইসাথে মেয়াদোত্তীর্ণ পূর্ববর্তী অবৈধ কমিটিকে বিলুপ্তি ঘোষণা করা হয়। সংগঠনের স্বার্থে সংশ্লিষ্ট সকলকে এ বিষয়ে অবহিতকরণপুর্বক সার্বিক সহযোগিতা একান্তভাবে কামনা করা গেল।

 

Leave a Reply

%d bloggers like this: