বেগম জিয়া তথা জিয়া পরিবার রাষ্ট্রীয় সন্ত্রাসের শিকার: চট্টগ্রাম মহানগর যুবদল

নিউজগার্ডেন ডেস্ক, ১৩ জুলাই ২০১৮, শুক্রবার:বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল চট্টগ্রাম মহানগরের উদ্যোগে নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয় চত্বরে দেশমাতা বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা, নি:শর্ত মুক্তি ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে আজ বিকাল ৩ টায় এক যুব সমাবেশ অনুষ্ঠিত হয়। যুবদল নেতা মো. মহসিনের সভাপতিত্বে ও তানভীর আহমদের সঞ্চালনায় উক্ত সমাবেশে বক্তব্য রাখেন কামাল পাশা নিজামী, শওকত আলী বাবুল, নাজমুল হক নাজু, আমজাদুল আহসান, ছাবের আহমদ টারজান, মো. আলমগীর (পতেঙ্গা), মুজিবুর রহমান মুজিব, নজরুল ইসলাম বাবু, কফিল উদ্দিন, কুইনটেন রিবেরো, জিয়াউর রহমান জিয়া, মো. শাহজাহান, মো. জাহাঙ্গির আলম, খোরশেদ আলম, মোবারক হোসেন, নজরুল ইসলাম, ওয়াহিদুল আলম কানন, তৈয়ব আলী, ঈমান আলী, আলমগীর হোসেন, মো. ওসমান, জসিম উদ্দিন, মো. সেকান্দর, মো. জিয়াউর রহমান জিয়া, মো. ইব্রাহিম, মো. শাহজাহান, দেলোয়ার বাবু, মো. মোরশেদ, নেজাম উদ্দিন ভুলু, মো. টাইগার ফারুক, এম আর খান ফারুক, আরফাত নুর হিমেল, ইব্রাহিম হোসেন, মো. আক্কাছ, মো. বাবু, মো. আলমগীর বাবু, জসিম উদ্দিন, জিয়া উদ্দিন, আলমগীর হোসেন, মাসুদ, অভি প্রমুখ।
সমাবেশে বক্তাগণ বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের রাজপথের সৈনিকেরা আন্দোলনের মাধ্যমে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে আনবে। এই আন্দোলনে যুবদলের কর্মীরা মামলা হামলা জুলুম নির্যাতন সহ্য করে রাজপথের আন্দোলন করছে।
বক্তাগণ আরো বলেন, রাষ্ট্রের মৌলিক স্তম্ভগুলো সরকারের আজ্ঞাবহ হয়ে গেছে। দেশে আজ বাকস্বাধীনতা, ভোটাধিকার, তথা গণতন্ত্র নির্বাসিত।
চট্টগ্রাম মহানগর যুবদল রাজপথের নির্যাতিত ও মামলা হামলায় জর্জরিত নেতা কর্মীরা উপেক্ষিত। আজকের এই সমাবেশ থেকে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের কাছে উদাত্ত আহবান জানাচ্ছে, রাজপথের যুব নেতাদেরকে দিয়েই চট্টগ্রাম মহানগর যুবদলের কমিটি পুন:গঠন করার জোর দাবী জানান।

Leave a Reply