ফেনী মহিপালে এস এ পরিবহন থেকে আড়াই কোটি টাকার ভারতীয় নিষিদ্ধ ট্যাবলেট উদ্ধার

ফেনী অফিস, ০৯ জুলাই ২০১৮, সোমবার: ফেনী শহরের মহিপালে এসএসকে সড়কের এসএ পরিবহনের কুরিয়ার সার্ভিস থেকে রবিবার দুপুরে আড়াই কোটি টাকার ভারতীয় নিষিদ্ধ ট্যাবলেট উদ্ধার করেছে বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি)।
সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে দুপুরে ফেনীস্থ ৪ বিজিবির সুবেদার আবদুর রহমানের নেতৃত্বে বিজিবি ও র‌্যাব এর সমন্বয়ে একটি যৌথ টহলদল এসএ পরিবহনের কুরিয়ার সার্ভিসে অভিযান চালায়। এসময় ভারতীয় টার্গেট ট্যাবলেট ১ লাখ ১৯ হাজার ৪শ পিস ও ১ লাখ ২৪ হাজার ৬শ পিস সেনেগ্রা ট্যাবলেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ট্যাবলেটের মূল্য ২ কোটি ৪৪ লাখ টাকা। অভিযানকালে কুরিয়ার সার্ভিসে বুকিং করার সময় মালামালের মালিক আবদুর রহমান রিপন ও কুরিয়ার সার্ভিসের ম্যানেজার মো: কাজী নিয়ামত উল্লাহকে গ্রেফতার করা হয়। রিপন ফুলগাজীর পূর্ব দরবারপুর গ্রামের মৃত আবদুল কাদেরের ছেলে ও নিয়ামত উল্লাহ নোয়াখালীর সোনাইমুড়ি থানার কাজীগর গ্রামর মৃত নুর মোহাম্মদের ছেলে।
ফেনীস্থ ৪ বিজিবির অধিনায়ক লে: কর্ণেল মো: সহিদুর রহমান ভারতীয় নিষিদ্ধ ট্যাবলেট উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, গ্রেফতার দুই আসামী ও মালামাল ফেনী মডেল থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply