ফরিদপুরের বোয়ালমারীতে ইসলামী ব্যাংকের ৩৩৫তম শাখা উদ্বোধন

নিউজগার্ডেন ডেস্ক, ০৫ জুলাই ২০১৮, বৃহস্পতিবার: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ৩৩৫তম শাখা হিসেবে বোয়ালমারী শাখা ৫ জুলাই ২০১৮ বৃহস্পতিবার ফরিদপুরের বোয়ালমারীতে উদ্বোধন করা হয়। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. মাহবুব উল আলম প্রধান অতিথি হিসেবে এ শাখা উদ্বোধন করেন। ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বোয়ালমারী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ এম এম মোশাররফ হোসেন, বোয়ালমারী পৌরমেয়র মোজাফফর হোসেন ও উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেন। ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও খুলনা জোনপ্রধান মো. মাকসুদুর রহমান অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন এবং ধন্যবাদ জ্ঞাপন করেন বোয়ালমারী শাখাপ্রধান মোহাম্মদ তাওহিদুর রহমান। গ্রাহক ও সুধীবৃন্দের পক্ষে বক্তব্য রাখেন বোয়ালমারী বাজার বণিক সমিতির সভাপতি ও সাবেক পৌরমেয়র আলহাজ্ব আব্দুর শুকুর শেখ। ব্যাংকের নির্বাহী-কর্মকর্তা, স্থানীয় ব্যবসায়ী, পেশাজীবী ও বিশিষ্ট ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

মোঃ মাহবুব উল আলম প্রধান অতিথির ভাষণে বলেন, ইসলামী ব্যাংক দক্ষিণ ও দক্ষিণ পূর্ব এশিয়ার সর্বপ্রথম সুদমুক্ত ও শরী‘আহ্র ভিত্তিতে পরিচালিত ব্যাংক। এ ব্যাংক দেশের জাতীয় উন্নয়ন নীতিমালার সাথে সামঞ্জস্য রেখে সকল নিয়মনীতি পরিপালন করে ব্যাংকিং সেবা প্রদান করছে। এই ব্যাংকের কর্মকর্তা কর্মচারীদের সততা, পেশাগত দক্ষতা ও আন্তরিক সেবা দেশীয় ও আন্তর্জাতিক পরিমন্ডলে স্বীকৃত। শরী‘আহ্ নীতির পরিপালন ও জনগণের আস্থার ফলেই ইসলামী ব্যাংক বিশ্বের সেরা এক হাজার ব্যাংকের মধ্যে অন্যতম এবং দেশের একমাত্র ট্রিপল এ রেটেড ব্যাংক।

তিনি বলেন, দেশের শিল্পায়ন, ক্ষুদ্র ও মাঝারি উদ্যোগের বিকাশ, পরিবহণ ও আবাসন খাতে ইসলামী ব্যাংক সর্বোচ্চ বিনিয়োগ যোগানের মাধ্যমে দেশের চলমান উন্নয়নে সফলভাবে অবদান রাখছে। ব্যাংকের স্থানীয় আমানত স্থানীয়ভাবে বিনিয়োগের মাধ্যমে বোয়ালমারী এলাকায় শিল্পায়ন, ব্যবসা-বাণিজ্যের প্রসার ও অর্থনৈতিক উন্নতিসহ মানুষের সার্বিক জীবনমান উন্নয়নে কাজ করতে তিনি ব্যাংক কর্মকর্তাদের প্রতি নির্দেশনা দেন।

Leave a Reply