ইউটিউব চ্যানেলে ‘তোমার ইচ্ছে হলে’ গানটি ১৯ জুলাই

নিউজগার্ডেন ডেস্ক, ০৪ জুলাই ২০১৮, বুধবার: ধ্রুব গুহ। বাংলা গানে নিজস্ব মেলোডির সংমিশ্রণে এবং মিউিজিক ভিডিও’র নতুনত্বের জন্য বিখ্যাত তিনি। প্রথম গান ‘শুধু তোমার জন্য’র গায়কীতে তার নিজস্ব ঢঙের কারণেই জায়গা করে নিয়েছেন অজস্র বাংলা গানের শ্রোতাদের হৃদয়ে। বছরখানেক বিরতি দিয়ে প্রকাশ করতে যাচ্ছেন নিজের নতুন গান ও মিউজিক ভিডিও। গানের শিরোনাম ‘তোমার ইচ্ছে হলে’। আহমেদ রিজভী’র কথা ও সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন তরিক আল ইসলাম।
আর এই গানের মিউজিক ভিডিওতেই মডেল হয়েছেন বলিউডের ‘ব্ল্যাকমেইল’ ছবির অভিনেত্রী অন্তরা বিশ্বাস। মোনালিসা হিসেবেই পরিচিত। অর্থাৎ অন্তরার ফিল্মি নাম মোনালিসা। এছাড়াও ‘বান্টি আউর বাবলি’ ছবিতেও আইটেম ড্যান্সার হিসেবে ছিলেন। এছাড়াও ভোজপুরী সিনেমার জনপ্রিয় নায়িকা মোনালিসা করেছেন ১২৫ টি ছবি। এছাড়াও বেশকিছু বাংলা ছবিতেও কাজ করেছেন। ২০১৬ সালে সালমান খানের বিগবস প্রতিযোগিতার মধ্য দিয়েও লাইমলাইটে অবস্থান করেন মোনালিসা।
মোনালিসা বলেন, বেশ শ্রুতিমধুর একটা গান এটা। একটি রোমান্টিক গল্পে ভিডিওটি নির্মিত হয়েছে। কাজ করে ভীষণ ভালো লেগেছে। প্রিয়াঙ্কা ও রেমো দারুন অভিনয় করেছে। ধ্রুব দাদা যে এত্ত সুন্দর এক্সপ্রেশন দিতে পারেন তার সাথে কাজ না করলে বোঝাই যেতো না।
কলকাতার ভিডিও নির্মাতা প্রতিষ্ঠান টিভিওয়ালা মিডিয়ার ব্যানারে গানটির ভিডিও নির্মাণ করেছেন পরিচালক অরিত্র কর্মকার। কলকাতার বিভিন্ন মনোরম লোকেশনেই চিত্রায়ন করা হয়েছে গানটির। প্রথমবারের মতো মোনালিসা বাংলাদেশের কোনও প্রডাকশনে কাজ করলেন তিনি। তার সাথে ভিডিওতে আছেন ধ্রুব গুহ এবং কলকাতার টিভি সিরিয়ালের দুই জনপ্রিয় তারকা প্রিয়াঙ্কা ভট্টাচার্য এবং রেমো কে। আরও আছেন শাশ্বতী মজুমদার, সুজিত বিশ্বাস।
নিজের গান ও ভিডিও প্রসঙ্গে ধ্রুব বলেন, আমি তাড়াহুড়ো পছন্দ করি না। তাই একটু সময় নিয়েই নিজের কাজটি করতে চাই। যে কারনেই একটু বেশিই অপেক্ষা করতে হয়েছে আমার ভক্ত শ্রোতাদের। গানটি অসাধারণ মেলোডিয়াস একটি গান। সুর হৃদয়কাড়া। আর ভিডিওতেও নতুনত্ব আনতে চেষ্টা করেছি। দর্শক-শ্রোতার কথা চিন্তা করেই ভিডিওটি নির্মাণ করা হয়েছে। তবে সবার আগে গান। আমার নতুন এই গানটি সবার হৃদয় ছুঁয়ে যাবে, পাশাপাশি ভিডিওটিও দর্শকদের বিনোদনের মাত্রা বাড়াবে বলে আমার বিশ্বাস।
আগামী ১৯ জুলাই তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে ‘তোমার ইচ্ছে হলে’ গানটি। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

Leave a Reply