যারা ৪০ বছরে কিছু করে নাই, তারা এখনো কিছু করবে না: জাহাঙ্গীর

নিউজগার্ডেন ডেস্ক, ২২ জুন ২০১৮ ইংরেজী, শুক্রবার: গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী এডভোকেট জাহাঙ্গীর আলম কর্মচারি হিসাবে মেয়রের দায়িত্ব নিতে চান বলে ইচ্ছা প্রকাশ করেছেন। ২২ জুন শুক্রবার সকাল ১১ টায় ইটাহাটা মোড়ে নির্বাচনি পথসভায় এই ইচ্ছা প্রকাশ করেন।
শুক্রবার সকালে জাহাঙ্গীর আলম মহানগরের ১৩ নং ওয়ার্ডের নাওজোড় থেকে প্রচার শুরু করেন। পরে তিনি ২০ নং ওয়ার্ডের মজলিশপুর, খলাপাড়া ও কলাবাগান এলাকায় গণসংযোগ করেন।
জাহাঙ্গীর আলম বলেন, যারা ৪০ বছরে এলাকার কিছু করে নাই, তারা এখনো কিছু করবে না। বিএনপির প্রার্থী প্রসঙ্গে জাহাঙ্গীর বলেন, তিনি এখন নালিশী দল, নালিশী প্রার্থী, নালিশীভাবেই উনি চলছেন। এভাবে চলতে পারে না।
জাহাঙ্গীর আরও বলেন, আমি গাজীপুরের মানুষের কাছে বলেছি, আপনাদের সন্তান হিসেবে আমাকে এবং নৌকাকে ভোট দেন। আমি আপনাদের ক্লিন এবং গ্রিন এবং অত্যাধুনিক একটি শহর উপহার দিব।
ওই সভায় আরও বক্তব্য রাখেন খুলনা সিটির মেয়র তালুকদার আব্দুল খালেক, ১৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর খোরশেদ আলম সরকার। এসময় উপস্থিত ছিলেন মোমতাজ উদ্দীন আহমদ মেহেদেী ও আমজাদ হোসেন বাবুলসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

Leave a Reply