সুবিধাবঞ্চিত শিশুদের সাথে মোবাইল ফোন সার্ভিসিং টেকনিশিয়ান এসোসিয়েটস’র ইফতার মাাহফিল

নিউজগার্র্ডেন ডেস্ক : ১০ জুন ২০১৮

চট্টগ্রাম মোবাইল ফোন সার্ভিসিং টেকনিশিয়ান এসোসিয়েটস এর উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে গতকাল সুবিধাবঞ্চিত শিশুদের সাথে স্টেশন রোড়স্থ অপরাজেয় বাংলাদেশ হলে ইফতার অনুষ্ঠান সম্পন্ন হয়। এতে অপরাজেয় বাংলাদেশ চট্টগ্রাম জোন এর ইনচার্জ প্রধান অতিথির বক্তব্যে মাহাবুবুল আলম বলেন, দারিদ্রতা,

বাবা মায়ের বিচ্ছেদ, বাবা মা মারা যাওয়া বা বাবা মায়ের অসচেতনতা অথবা অর্থলোভী কিছু মাদক ব্যবসায়ীর কারণে এখন কিছু শিশু পথে দিন কাটায়। আমরা সেই পথ শিশুদের এখানে এনে শিক্ষা, সংস্কৃতি, বিনোদন, স্বাস্থ্যসহ অন্যান্য যাবতীয় সব ধরনের সুযোগ সুবিধার ব্যবস্থা করি। তিনি আরো বলেন, বর্তমানে ‘অপরাজেয় বাংলাদেশ’ এর সারা দেশে মোট ১৮ টি শাখা রয়েছে, এছাড়াও আমরা চট্টগ্রামের জেলখানায় কারাবন্দি মায়েদের সাথে ডেকেয়ার কার্যক্রম পরিচালনা করে আসছি। বিশ্বাস যুব ও সমাজ কল্যাণ সংস্থার প্রধান নির্বাহী শফিউল বশর বলেন, ভবিষ্যতে চট্টগ্রাম মোবাইল ফোন সার্ভিসিং টেকনিশিয়ান এর সহযোগিতায় পথ শিশুদের জন্য আর্থিক সহযোগিতা অব্যাহত রাখার আশা ব্যক্ত করেন। তিনি বলেন, মোবাইল ফোন টেকনিশিয়ানদের বর্তমান সমাজে উপযুক্ত সম্মান দেওয়া হচ্ছে না, এখানে শিক্ষিত, স্বল্প শিক্ষিত অনেকে কাজ করেন। এর জন্য আমাদের দৃষ্টিভঙ্গি পরিবর্তন করতে হবে।

তিনি বলেন, ভবিষতে এই টেকনিশিয়ানদের নিয়ে আমরা চট্টগ্রামে একটি কমিটি গঠন করার চিন্তা ভাবনা করছি এর জন্য তিনি সবার সহযোগিতা আশা করেন। ইফতার অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন রেয়াজউদ্দিন বাজারের বিভিন্ন মোবাইল ফোন সার্ভিসিং ব্যবসায়ীগণ, বিশ্বাস যুব প্রশিক্ষণ কেন্দ্র এর শান্তনু দাশ, সেলফোন রিপিয়ার এর এস. এম. রাসেল, মোবাইল হাসপাতালের মো: আরিফ, ন্যাশনাল টেকনোলোজীর মো: রফিক, নেক্সট লেভেলের মো সৈকত, আল্ট্রাটেলিকমের সঞ্জিৎ চন্দ্র নাথ, মোবাইল ডক্টরের মোঃ অপু, মুহিম এন্টার প্রাইজের মোঃ মুহিম, মোবাইল ক্লিনিকের ইব্রাহিম, সাইফ প্রমূখ।

Leave a Reply