সরকারের সর্বক্ষেত্রে দুর্নীতি আর দুঃশাসন: ডা. শাহাদাত হোসেন

নিউজগার্ডেন ডেস্ক, ৬ জুন ২০১৮ ইংরেজী, বুধবার: চট্টগ্রাম মহানগর সাভাপতি ও কেদ্রীয় বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ডা. শাহাদাত হোসেন বলেছেন, এই সরকার একটি দুর্নীতিবাজ সরকার। সরকারের সর্বক্ষেত্রে দুর্নীতি আর দুঃশাসন। কোন সাধারণ মানুষ এই দুর্নীতি ও দুঃশাসন থেকে রেহায় পাচ্ছে না। সরকার দেশকে একটি দুর্নীতিগ্রস্তু রাষ্ট্রে পরিণত করেছে। যার ফলে বিশ্বের দুর্নীতিগ্রস্ত রাষ্ট্রের মধ্যে তালিকার শীর্ষে রয়েছে। এই দুর্নীতি দুঃশাসন থেকে রেহায় পেতে হলে সাবেক প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপার্সন গণতন্ত্রের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে একটি গণতান্ত্রিক সরকার গঠনের বিকল্প নেই।
ডা. শাহাদাত হোসেন আরো বলেন, সরকার বিচার বিভাগকেও কুলষিত করেছে। বিএনপির চেয়ারপার্সন গণতন্ত্রের মা বেগম খালেদা জিয়া বারবার জামিন পাওয়ার পরও উচ্চ মহলের নির্দেশে আপিল বিভাগ তাঁর জামিন স্থগিত করে নজির সৃষ্টি করেছে। যা কোন সভ্য ও গণতান্ত্রিক দেশে কাম্য নয়। গণতন্ত্রকে এই সরকার বারে বারেই গলা টিপে হত্যা করছে। কেউ এই সরকারের কাছ থেকে ন্যয় বিচার পাচ্ছে না। বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে ঈদের আগে মুক্তি না দিলে গণআন্দোলনের মাধ্যমে মুক্ত করার জন্য নেতা কর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে।
তিনি ৫ জুন, বিকালে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে ১৮নং পূর্ব বাকলিয়া কালামিয়া বাজারে জিয়াউর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে আলোচনা সভায় প্রধান অথিতির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য হাজী ইউসুফের সভাপতিত্বে বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম মহানগর বিএনপির সহ-সভাপতি আলহাজ্ব মুহাম্মদ আলী, অধ্যাপক নুরুল আলম রাজু, উপদেষ্ট হাজী নবাব খান, আরো বক্তব্য রাখেন নগর বিএপির যুগ্ম সম্পাদক গাজী মো: সিরাজ র্উলাহ, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, সহ-প্রচার সম্পাদক মো: শাহজাাহান, সহ তথ্য ও গবেষণা স্পাদক আলমগীর নূর, সদস্য আলী ইউসুফ, শাহেদা আকতার, নগর ছাত্রদলের সহ-সভাপতি জসিম উদ্দীন চৌধুরী, নগর যুবদলের সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক বাদশা, বাকলিয়া থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো: আলমগীর, ওয়ার্ড বিএনপির সভাপতি আব্দুল্লাহ আল ছগীর, সাধারণ সম্পাদক হাজী মহিউদ্দীন, যুগ্ম সম্পাদক আলী আজগর, মহিলা দলনেত্রী কামরুন নাহার, বিএনপি নেতা মে: সাইফুল, মো বেলাল উদ্দীন, জসিম উদ্দীন, মো: সেলিম, আব্দুর রহিম মো: জসিম, আশাদুর রহমান টিপু, মোস্তাকিম মাহমুদ, নুরু উদ্দীন, যুবদল নেতা মো: মুছা, মো: খোকা, আলাউদ্দীন, মামুন, ফরিদ, ছাত্রদল নেতা মো: হাসান, মো: রাজু প্রমুখ।

Leave a Reply