ফটিকছড়িতে নিহত ১

এম. ওমর ফয়সাল ফটিকছড়ি, ৬ জুন ২০১৮ ইংরেজী, বুধবার: ফটিকছড়ির নানুপুর ইউনিয়নের ঢালকাটা গ্রামে আম নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে বুধবার সকালে আব্দুল মুনাফ (৫৫) নামে এক ব্যক্তি প্রাণ হারিয়েছে। সে ঐ এলাকার ছুরানের বাড়ীর মৃত রুহুল আমিনের পুত্র।
জানা গেছে, মঙ্গলবার বিকেলে নিহত মুনাফের গাছ থেকে পাশর্^বর্তী হানিফ, তার ২ ছেলে আকবর ও বাহাদুর আম পাড়তে যায়। এমন সময় মুনাফের স্ত্রী তাদের বাধা প্রদান করে। পরে মুনাফ ও তার ভাই খোরশেদুল আলম ঘটনাস্থলে এসে তারাও বাধা সৃষ্টি করলে দু’পক্ষের মধ্যে হাতাহাতি শুরু হয়। পরে প্রতিপক্ষ হানিফ ও তার ছেলেরা মুনাফ এবং তার পরিবারের উপর হামলা চালায়। এতে খোরশেদুল আলম (৪০), ঝর্ণা আক্তার (৩০) ও রহমত উল্লাহ (২৫) গুরুতর আহত হয়। গুরুতর আহত মুনাফকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে চমেক হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার সকালে চিকিৎসাধীন অবস্থায় মুনাফ প্রাণ হারায়। এদিকে, মুনাফের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে প্রতিপক্ষের সবাই ঘরে তালাবদ্ধ করে পালিয়ে যায়।
এ ব্যাপারে, ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাকির হোসেন মাহমুদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আম নিয়ে ঘটনার সূত্রপাত হলেও মূলত প্রতিপক্ষের সাথে নিহত মুনাফের জায়গার বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে।

Leave a Reply