ছাগলনাইয়ায় বন্দুক যুদ্ধে নিহত ১ আহত ২

এম এ মাজেদ, ফেনী, ২০ মে ২০১৮ ইংরেজী, রবিবার: ফেনীর ছাগলনাইয়া উপজেলায় পুলিশের সাথে বন্দুক যুদ্ধে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। তার নাম আলমগীর হোসেন (৩৫)। এসময় ছাগলনাইয়া থানার পুলিশের দুইজন উপপরিদর্শক (এসআই) মতিউর রহমান ও দেলোয়ার হোসেন আহত হয়েছেন। নিহত আলমগীর হোসেন উপজেলার পাঠান নগর ইউনিয়নের পশ্চিম পাঠানগড়ের আবদুস সালাম ভুঞার ছেলে।
শনিবার ১৯ মে গভীর রাতে উপজেলার পশ্চিম পাঠানগড় এলাকায় এই বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে। পুলিশ জানান, শনিবার রাতে মাদক ব্যবসায়ী আলমগীর হোসেনের আস্তানায় পুলিশ অভিযান চালায়। এ সময়ে পুলিশের উপস্থিত টের পেয়ে আলমগীর সহযোগীদের নিয়ে পুলিশকে লক্ষ্যে করে গুলি ছোঁড়ে। এক পর্যায়ে পুলিশ ও পাল্টা গুলি ছোঁড়ে।
এতে আলমগীরের সহযোগীরা পালিয়ে গেলেও ঘটনাস্থলে মাদক ব্যবসায়ী আলমগীর গুলিবিদ্ধ হন। আহত আলমগীর হোসেনকে চিকিৎসার জন্য ফেনী সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত আলমগীর মাদক ব্যবসার সাথে অস্ত্র ব্যবসাতেও জড়িত রয়েছে।
এদিকে আহত দুই পুলিশ কর্মকর্তা মতিউর রহমান ও দেলোয়ার হোসেন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।
ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমএম মুর্শেদ পুলিশের সাথে বন্দুক যুদ্ধে মাদক ব্যবসায়ী আলমগীর হোসেন নামে একজন নিহত ও দুই পুলিশ কর্মকর্তা আহতের বিষয়টি সত্যতা নিশ্চিত করেছেন।
তিনি বলেন ঘটনাস্থল থেকে পুলিশ একটি বন্দুক ৩ রাউন্ড গুলি ১শ বোতল ফেন্সিডিল এবং একহাজার পিস ইয়াবাবড়ি উদ্ধার করা হয়েছে।
নিহত আলমগীর হোসেনের বিরুদ্ধে ছাগলনাইয়া থানায় মাদকওঅস্ত্র, নাশকতাসহ নয়টি মামলা রয়েছে।

Leave a Reply