সিটি কলেজের ছাত্র অভি’র উন্নত চিকিৎসার জন্য সাহায্যের আবেদন

নিউজগার্ডেন ডেস্ক, ১৬ এপ্রিল ২০১৮, সোমবার: চট্টগ্রাম সিটি কলেজের মাস্টার্স শেষ বর্ষের ছাত্র অভিজিত মজুমদার (অভি) এর উন্নত চিকিৎসার জন্য সকলের সাহায্য চেয়ে চট্টগ্রাম সরকারী সিটি কলেজের শিক্ষার্থীরা আজ ১৬ এপ্রিল সকাল ১১ টায় চট্টগ্রাম প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে। লিখিত বক্তব্যে তাজুল ইসলাম জানান, গত ২৩ জানুয়ারী সকাল সাড়ে ৬ টায় নিজ বাড়ী কাটিরহট থেকে সিএনজি যোগে সিটি কলেজে যাওয়ার সময় হাটহাজরী’র মুহুরীহাট বটতল নামক স্থানে সিএনজির মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত হয়। স্থানীয় লোকজনের সহায়তায় নিকটস্থ হাসপাতালে পাঠানো হলেও অবস্থা গুরুতর হওয়ায় চমেক হাসপাতালে ভর্তি করা হয়। কর্তব্যরত ডাক্তার জানান, অভির গলায় আঘাত হওয়ায় তার নার্ভ থেঁতলে গেছে এতে রক্ত চলাচল বন্ধ হয়ে হাত পা অবশ হয়ে আছে। তার অস্ত্রপাচার হওয়ার পরও শারীরিক তেমন উন্নত হয়নি।

Exif_JPEG_420

বর্তমানে অভির অবস্থা দিন দিন খারাপের দিকে ধাবিত হচ্ছে। বর্তমানে অভি চট্টগ্রামের রয়েল হাসপাতালে ভর্তি আছেন। দরিদ্র পরিবারের সন্তান অভির চিকিৎসা ব্যয় বহন করা তার পরিবারের পক্ষে কষ্টসাধ্য। তাই আমরা চট্টগ্রাম সরকারী সিটি কলেজের শিক্ষার্থীরা তার চিকিৎসা ব্যয় ভার বহনের জন্য সকলের আন্তরিক সহযোগিতা কামনা করছি। যদি স্ব-হৃদয়বান ব্যক্তি অভিকে সাহায্য পাঠাতে চান (কানু দাশ, সঞ্চয়ী হিসাব নং- ১২৯১০৩০০৩৬০১৫। ডাচ বাংলা ব্যাংক, গোলপাহাড় মোড় শাখা, চট্টগ্রাম)
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন তাজুল ইসলাম, অনিন্দ টিটু, রিমন মুহুরী, কানু দাশ, কৃষ্ণ বণিক, কাজল মজুমদার, দেবাশীষ চৌধুরী, শতদল বড়–য়া।

Leave a Reply