চট্টগ্রামে ছিনতাইয়ের কবলে আলোকচিত্রী সাংবাদিক

নিউজগার্ডেন ডেস্ক, ১৯ মার্চ ২০১৮, সোমবার: চট্টগ্রামের মোমিন রোডে ছিনতাইকারীর কবলে পড়েছেন আলোকচিত্র সাংবাদিক ইমরান সোহেল। এসময় ছিনতাইকারীরা তার সঙ্গে থাকা ক্যমরাসহ সব কেড়ে নেন। রোববার রাতে এ ঘটনা ঘটে।
ইমরান সোহেল নিউজগার্ডেন২৪কে বলেন, রাত ৮টার দিকে মোমিন রোড থেকে হেটে আন্দরকিল্লাহর দিকে যাচ্ছিলাম। এসময় মোমিন রোড এলাকায় দুই ব্যক্তি পিছন দিক থেকে আমাকে ডাকছে বলে কৌশলে আমার হাতের ক্যামরা ও মোবাইল ছিনিয়ে নেন। সোমবার তিনি কোতোয়ালী থানায় একটি সাধারণ ডায়েরি করেন বলে জানান।
ইমরান সোহেল একজন আলোকচিত্র সাংবাদিক। তার বাড়ি চট্টগ্রাম জেলার সাতকানিয়া উপজেলায়। তিনি দৈনিক ভোরের ডাকের আলোকচিত্রের দায়িত্ব পালন করেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার রাত সাড়ে আটটার দিকে ওই আলোকচিত্রী জামালখান থেকে পেশাগত দায়িত্ব শেষে মোমিন রোড দিয়ে যাওয়ার প্রাক্কালে এ ঘটনা ঘটে। পরে তাকে ছিনতাইকারীরা ১৪৪ আসাদগঞ্জে মক্কা হোটেলের সামনে নিয়ে যায়। এ সময় হোটেলের ৩ জনে চা খায় এরপর ১ জনে ডেকে নিয়ে পাশ্ববর্তী শাহাজাহান বোর্ডিং এর ২য় তলায় একটি রুমে আটকে রাখে ইমরানকে। প্রায় ঘন্টা খানেক ঐ রুমে ইমরান নিজেকে রক্ষা করার চিন্তা করে চারিদিকে লক্ষ্য করে প্রায় রাত ১২ টার দিকে বোর্ডিং থেকে বেরিয়ে যায়।

Leave a Reply