পুরোদমে চলছে সালমান খানের ‘রেস থ্রি’ ছবির শুটিং

নিউজগার্ডেন ডেস্ক, ১৬ মার্চ ২০১৮, শুক্রবার: এখন পুরোদমে চলছে সালমান খানের ‘রেস থ্রি’ ছবির শুটিং। বৃহস্পতিবার প্রকাশিত হয়েছে এই ছবির মোশন পোস্টার। নিজের টুইটারে পোস্টারটি ভক্তদের জন্য শেয়ার করেছেন বলিউড ভাইজান নিজেই। বাড়তি পাওনা হিসেবে সঙ্গে দিয়েছেন তার ভয়েস ওভার।
‘রেস থ্রি’র কাজ শেষ হলেই শুরু করবেন ‘টাইগার জিন্দা হ্যায়’র পরিচালক আলী আব্বাস জাফরের ‘ভারত’ ছবির শুটিং। কিন্তু নতুন ছবিতে সালমানের চরিত্র নিয়ে এবার একটু নার্ভাস তরুণ এ চলচ্চিত্র নির্মাতা।
ক্যারিয়ারের শুরুতে ‘সুলতান’ ছবিতে এই ভাইজানকে সঙ্গে নিয়েই ছক্কা হাঁকিয়েছেন তিনি। এরপর ‘টাইগার জিন্দা হ্যায়’ দিয়ে তো আরও বিশাল ছক্কা। যেটি রীতিমত সালমান এবং পরিচালক জাফরের ক্যারিয়ারের সেরা ব্যবসাসফল ছবি।
তৃতীয় মেয়াদে তাই আবারও সঙ্গী সেই সালমান। তবুও আসন্ন ছবি ‘ভারত’ নিয়ে বেশ টেনশনে পরিচালক জাফর। এই ছবির গল্প এবং চরিত্র সম্পূর্ণই অন্য রকম। পরপর দুটি হিট ছবির পর দর্শকের চাহিদা যে তুঙ্গে তাও ভালো করে জানেন পরিচালক। চিন্তা সেখানেই।
২০১৪ সালের একটি কোরিয়ান ছবির আদলে তৈরি হয়েছে ‘ভারত’ এর প্লট। এই প্রথম বিদেশি ছবি কপি করছেন পরিচালক। কাজেই, নতুন চরিত্রে সল্লু মিয়াকে কতটা নেবেন দর্শক, সেই প্রশ্নই আসছে ঘুরে ফিরে।
২০১০ সালে প্রাক্তণ প্রেমিকা ক্যাটরিনা কাইফের মাধ্যমে পরিচালক আলী আব্বাস জাফরের সঙ্গে পরিচয় হয়েছিল সালমানের। তিন খানের অন্যতম সালমান নতুন পরিচালক জাফরকে আগের দুটি ছবিতে দারুণ ভাবে সাহায্য করেছেন। এটা স্বীকার করেন পরিচালকও। যার জন্য নিজেকে তিনি ‘ভাগ্যবান’ মনে করেন।
সুপারস্টার সালমানের সঙ্গে থাকার ফলেই ফিল্মের খুঁটিনাটি অনেক কিছু শিখেছেন তিনি। এমনকী, জীবন সম্পর্কে ভাইজানের থেকে অনেক মূল্যবান পরামর্শও নিয়ে থাকেন।
এত কিছুর পরেও নতুন ছবি ‘ভারত’ এর নতুন চরিত্রে সালমানকে কীভাবে নিবেন অনুরাগীরা, সেই প্রশ্নই বারবার আসছে পরিচালক জাফরের মনে। উত্তর মিলবে ছবি নির্মাণ ও রিলিজের পরেই। সেই পর্যন্ত অপেক্ষা।

Leave a Reply