সীতাকুন্ডে আটক ২

নিউজগার্ডেন ডেস্ক, ১২ মার্চ ২০১৮, সোমবার: র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে উপজেলার সীতাকুন্ড থানাধীন দক্ষিণ সলিমপুর এলাকায় অস্ত্রধারী সন্ত্রাসী কার্যক্রম ঘটানোর উদ্দেশ্যে অবৈধ অস্ত্রসহ অবস্থান করা কালে গত ১১ মার্চ গভীর রাতে লেঃ কমান্ডার আশেকুর রহমানের নেতৃত্বে র‌্যাবের একটি অভিযান পরিচালনা করে মোঃ এরশাদ (৩২), পিতা-মোঃ এজাহার মিয়া, গ্রাম-আজিমপুর (আদর্শ গ্রাম), থানা-ভুজপুর, জেলা-চট্টগ্রাম এবং মোঃ একরাম উদ্দিন (১৯), পিতা-মোঃ আলী করিম, গ্রাম-উত্তর রাঙ্গামাটিয়া (জামাল চৌধুরীর বাড়ি), থানা- ফটিকছড়িকে আটক করে।
র‌্যাবের আরো ব্যাপক অভিযানের খবর ছড়িয়ে পড়লে অস্ত্রধারী সন্ত্রাসীরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টকালে ঐ দুই সন্ত্রাসীকে ধৃত করেন। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের দেহ গোপন স্থান তল্লাশি করে ২ টি ওয়ান শুটারগান, ৭ রাউন্ড গুলি এবং ২ টি রকেট ফ্লেয়ার উদ্ধার করে র‌্যাব৭ সদস্যরা।
গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মালামাল পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে ১৮৭৮ সনের আর্মস এ্যাক্টের ১৯-অ ধারা মোতাবেক চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানায় হস্তানন্তরের প্রক্রিয়া চলছিল পতেঙ্গা সদর দপ্তরের মিডিয়া অফিসার মিমতানুর রহমান এক প্রেস বার্তায় সংবাদ মাধ্যম কে আজ ১২ মার্চ (সোমবার)দুপুরের দিকে জানান।

Leave a Reply