পিএসএলে তার দল টানা হারলেও বোলিং এ উজ্বল মুস্তাফিজ

নিউজগার্ডেন ডেস্ক : ২৫ ফেব্রুয়ারি ২০১৮

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) দ্বিতীয় ম্যাচেও বল হাতে আলো ছড়ান মুস্তাফিজুর রহমান। ২ ওভার বোলিংয়ে খরচ করেন মাত্র ১০ রান। তার করা ১২ বলের ৬টি ছিল ডট। বোলিংয়ে বাউন্ডারি হজম করেন মাত্র ১টি।

বাংলাদেশি এ পেসার ভালো বোলিং করলেও তার দল লাহোর কালান্দার্স টানা দ্বিতীয় ম্যাচ হেরেছে ব্যাটসম্যানদের ব্যাটিং ব্যর্থতায়। আগে ব্যাটিং করে ৯ উইকেটে ১১৯ রানে গুটিয়ে যায় লাহোর। জবাবে কোয়েটা গ্ল্যাডিয়েটরস ৯ উইকেটের বিশাল জয় তুলে নেয় ৩৬ বল হাতে রেখে।

লাহোরের শুরুটা মন্দ হয়নি। ব্রেন্ডন ম্যাককালাম ও সুনীল নারিন ৪৬ রানের জুটি গড়েন। নারিন ১০ বলে ২৮ রান করে ফিরলেও ম্যাককালাম আরও কিছুক্ষণ টিকে ছিলেন। দলীয় ৬০ রানে ম্যাককালাম আউট হন ৩০ রানে। এরপর লাহোরের হয়ে কেউ লড়াই করতে পারেননি। শেষ দিকে ২০ রান করেন সোহেল আকতার।

বল হাতে জোফরা আর্চার কোয়েটা গ্ল্যাডিয়েটরসের হয়ে সর্বোচ্চ ৩ উইকেট নেন। ৪ ওভারে মাত্র ৪ রান দিয়ে ২ উইকেট নেন স্পিনার মোহাম্মদ নেওয়াজ।

জবাবে শেন ওয়াটসনের ঝড়ে উড়ে যায় লাহোর। ৪২ বলে ৬৬ রান করেন অসি অলরাউন্ডার। ৫টি চার ও ৫টি ছক্কা হাঁকিয়ে দুবাই মাতিয়ে রাখেন ওয়াটসন। আসাদ শফিক ৩৮ ও উমর আমিন ১৩ রানে অপরাজিত থেকে মাঠ ছাড়েন।

ম্যাচসেরা নির্বাচিত হন মোহাম্মদ নেওয়াজ।

Leave a Reply