বেগম জিয়াকে কারাবন্দি করেও ষড়যন্ত্রকারীদের প্রতিহিংসার তৃষ্ণা মিটছে না: আবু সুফিয়ান

নিউজগার্ডেন ডেস্ক, ২২ ফেব্র“য়ারী ২০১৮ বৃহস্পতিবার: চট্টগ্রাম মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব আবু সুফিয়ান বলেছেন, বেগম খালেদা জিয়াকে কারাবন্দি করেও ষড়যন্ত্রকারীদের প্রতিহিংসার তৃষ্ণা মিটছে না। গণবিরোধী সরকারের বিদেশী দোসররাও এখন চক্রান্তের জাল বুনতে উঠে পড়ে লেগেছে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও জিয়া পরিবারের বিরুদ্ধে কলংক লেপনের জন্য ষড়যন্ত্রকারীরা তাদের মাস্টার প্ল্যান অনুযায়ী বিভ্রান্তি চড়াচ্ছে। তিনি আজ ২২ ফেব্র্রুয়ারী বৃহস্পতিবার সকালে নগরীর কাজীর দেউরীস্থ নূর আহমদ সড়কে জাতীয়তাবাদী মোটর চালক দল চট্টগ্রাম মহানগরের উদ্যোগে বিএনপির চেয়ার্পারসন বেগম জিয়ার মুক্তির দাবীতে এক মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। এতে তিনি আরো বলেন, বেগম জিয়া আদালতে যে বক্তব্য দিয়েছেন, বিচারক সেটিকে বিকৃত করে তার বিচারিক ক্ষমতার অপব্যবহার করেছেন। এতেই বিচারকের নিরপেক্ষতা সম্পর্কে আমাদের পূর্বের বক্তব্য প্রমাণিত হয়েছে। দেশের জনগণ মনে করে এ মামলার বিচারক প্রধানমন্ত্রীকে খুশি করার জন্যই এ রায় দিয়েছেন। ন্যায় বিচারকে পদদলিত করে বিচারক যে কুৎসিত দৃষ্টান্ত স্থাপন করেছে, সেইজন্য তিনি ইতিহাসে কলংকিত ব্যক্তি হয়ে থাকবেন।
তিনি বলেন, বেগম জিয়াকে ছাড়া আগামীতে বাংলাদেশে আর কোন নির্বাচন জনগণ হতে দেবে না। শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে দেশের জনগণ তাদের প্রিয় নেত্রীকে জেল থেকে বের করে আনবে। তিনি চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন, সহসাধারণ সম্পাদক শামসুল আলম (ডক), সহতথ্য ও গবেষণা সম্পাদক আলমগীর নূর, সহস্বেচ্ছাসেবক সম্পাদক আরিফ মেহেদী, বায়েজিদ থানা বিএনপির সাধারণ সম্পাদক আবদুল কাদের জসিম, নগর বিএনপির সদস্য জাকির হোসেন, নগর মহিলা দল নেত্রী আঁখি সুলতানা, আতিয়া আকতার উষা, দেওয়ান মাহমুদা লিটা, জুমা আকতারসহ গ্রেফতারকৃত নেতাকর্মীদের মিথ্যা মামলা প্রত্যাহার করে অবিলম্বে নি:শর্ত মুক্তির দাবী জানান।
জাতীয়তাবাদী মোটর চালক দল চট্টগ্রাম মহানগরের সভাপতি জাহাঙ্গির আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক ইয়াছিন চৌধুরী লিটন, সাংবাদিক জাহিদুল করিম কচি, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, সহসাংগঠনিক সম্পাদক আবদুল হালিম স্বপন, সহদপ্তর সম্পাদক মো. ইদ্রিস আলী, কোতোয়ালী থানা বিএনপির সাধারণ সম্পাদক জাকির হোসেন, বাকলিয়া থানা বিএনপির সাধারণ সম্পাদক আফতাবুর রহমান শাহিন, নগর ছাত্রদলের সহসভাপতি জিয়াউর রহমান জিয়া, বিএনপি নেতা রিয়াদ খান, আবদুল জলিল, পলাশ বড়–য়া, মোটর চালক দল নেতা মো. আমির হোসেন, মো. জসিম উদ্দিন, মো. ফারুক, মো. ইব্রাহিম, মো. হাসেম, নগর ছাত্রদল নেতা নজরুল ইসলাম, জসিম উদ্দিন হিমেল, সফিউল আলম, জ্যাকসন, জাবেদ ওমর, কাজী সালাহউদ্দিন, জুয়েল, রাসেল প্রমুখ নেতৃবৃন্দ।

Leave a Reply