রামগড়ে লেক ভিউ ফুডল্যান্ডের আনুষ্ঠানিক পথ চলা শুরু

এমদাদ খান, রামগড়, ০৫ ডিসেম্বর ২০১৭, মঙ্গলবার: রামগড় উপজেলার পৌর শহরের উপ কণ্ঠে লেকপার্ক এলাকায় পর্যটকদের সুবিধার্থে শুভ উদ্বোধন করা হয়েছে রুচিশীল ফাস্ট ফুড সপ। লেকপার্কের আকর্ষণীয় ঝুলন্ত সেতু ঘেঁষে অবস্থিত রামগড় অফিসার্স ক্লাব সংলগ্ন মনোরম পরিবেশে ‘লেক ভিউ ফুড ল্যান্ড’ নামে এ ফাস্টফুড সপের সোমবার (৪ ডিসেম্বর) সন্ধ্যায় আনুষ্ঠানিক উদ্বোধন হয়।
রামগড় উপজেলা নির্বাহী অফিসার মো:আল মামুন মিয়া প্রধান অতিথি হিসেবে এর শুভ উদ্বোধন করেন। এর আগে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
উদ্বোধনকালে উপস্হিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল কাদের, পাতাছড়া ইউপি চেয়ারম্যান মনিন্দ্র ত্রিপুরাসহ বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও রামগড়ের পেশাদার সাংবাদিক বৃন্দরা উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি বলেন, পার্বত্য খাগড়াছড়ির রামগড়ে বিভিন্ন স্থান থেকে ঘুরতে আসা পর্যটক এবং স্থানীয়দের দীর্ঘদিনের প্রত্যাশার কথা বিবেচনা করে এখানে আধুনিকমানের রুচিশীল এ ফাস্টফুড সপ চালু করা হয়েছে।
লেকভিউ ফুড ল্যান্ডের কর্ণধার মো:রকুনুজ্জামান চঞ্চল বলেন, মানসন্মত ও রুচিশীল খাবার পরিবেশনই হবে লেক ভিউ ফুড ল্যান্ডের প্রধান বৈশিষ্ট্য।

Leave a Reply