বন্ধন লিও ক্লাবের রিভিউ মিটিং

নিউজগার্ডেন ডেস্ক, ১৯ নভেম্বর ২০১৭, রবিবার: লিও ক্লাব অব চিটাগাং বন্ধনের পিকনিক রিভিউ মিটিং ১৮ নভেম্বর শনিবার নগরীর একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে। লিও ক্লাব অব চিটাগাং বন্ধনের সভাপতি বিদ্যুৎ সেন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাসেল সুমন এর সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাব অব চিটাগাং বন্ধনের সেক্রেটারী লায়ন আবু তাহের, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লিও জেলার প্রাক্তন সভাপতি লায়ন আবুল খায়ের, বন্ধন লায়ন্স ক্লাবের লায়ন জাফর আহমেদ মালু ও লায়ন শেগুফতা নাসরীন আইরিন।
সভায় সম্প্রীতি আনোয়ারার পারকি বিচে অনুষ্ঠিত ক্লাবের বাৎসরিক পিকনিকের ওপর বিস্তারিত আলোকপাত করা হয়। পিকনিক এর আয়-ব্যয় উপস্থাপন করলে তা সবার সর্বসম্মত সিন্ধান্তক্রমে অনুমোদিত হয়। সভায় আসন্ন লিও যুব শিবির সম্পন্ন করতে লিও আবু ফয়সাল মোঃ রানাকে চেয়ারম্যান, লিও ওয়াহিদ আমান খানকে কো-চেয়ারম্যান ও লিও ইরফান রনিকে সদস্য সচিব করে ৩ সদস্য বিশিষ্ট একটি উপ-কমিটি গঠন করা হয়।
প্রধান অতিথি বলেন, ক্লাবের সেবা কার্যক্রমের পাশাপাশি বিভিন্ন রিক্রেয়শন ও ক্যাম্প লিওদের লিডারশীপ স্কিলকে উন্নত করতে বিরাট সহায়ক ভূমিকা রাখে। প্রতিবছরের ন্যায় এ বছরও ইয়ূথ ক্যাম্পে ক্লাবের মেম্বারদের যথাসময়ে নিবন্ধন প্রক্রিয়া সম্পন্ন করার তাগিদ দেয়া হয়। ক্লাবের পিকনিকে বিভিন্ন ইভেন্টে কার্যকর ভূমিকা পালন করায় ক্লাবের পক্ষ থেকে তাদেরকে সার্টিফিকেট অব মেরিট প্রদান করা হয়।
উক্ত সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ক্লাবের প্রাক্তন সভাপতি লিও আবু বক্কর সিদ্দিক লিটন, ট্রেজারার আবদুল্লাহ আল মারুফ, সহ-সভাপতি নুরুদ্দিন কাদের রিয়াদ, শাফায়েত মারুফ আবীর, ইমরান ইমু, রাকিব,মনোয়ার, ইমাম, আজিজ প্রমূখ।

Leave a Reply