পাবনা-৩ আসনে আ.লীগের মনোনয়নের লড়াইয়ে এগিয়ে সাবেক ছাত্রনেতা আলী আশরাফুল কবীর

নিউজগার্ডেন ডেস্ক, ২৭ সেপ্টম্বর ২০১৭, বুধবার: একাদশ সংসদ নির্বাচনে পাবনা-৩ (ভাঙ্গুরা, ফরিদপুর ও চাটমোহর) আসনে আওয়ামীলীগের মনোনয়নের লড়াইয়ে এগিয়ে আছেন ফরিদপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলী আশরাফুল কবীর। এর আগে তিনি শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় ছাত্রলীগের সভাপতি ছিলেন। তিনি তাঁর নির্বাচনী এলাকা পাবনা-৩ তথা ভাঙ্গুরা, ফরিদপুর ও চাটমোহর এলাকায় ব্যাপক গণসংযোগ করে যাচ্ছেন। জনমুখী নানা ইতিবাচক কর্মকান্ড আর সুখে-দুঃখে সবসময় সাধারণ মানুষের পাশে থাকা সাবেক ছাত্রনেতা ও তরুণ আওয়ামীলীগ নেতা আলী আশরাফুল কবীরকে এগিয়ে রাখছেন পাবনা-৩ আসনবাসী।
দলীয় সূত্রমতে, আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সাম্প্রতিক কালের বিভিন্ন বক্তব্যে আগামী নির্বাচনের প্রার্থী বাছাইয়ে নির্যাতিত, দু:সময়ের পরিক্ষিত ও শেখ হাসিনার দুর্দিনের কর্মীদের মূল্যায়ন করার ঈঙ্গিত দিলে পাবনা-৩ আসনের জনগন আলী আশরাফুর কবীরকে নিয়ে স্বপ্ন দেখতে শুরু করেছে। বিভিন্ন ইতিবাচক কর্ম আর বিচক্ষণ নেতৃত্বগুণে ইতিমধ্যে পাবনা-৩ আসন বাসীর আস্থা ও ভালাবাসা অর্জন করতে সক্ষম হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ¯েœহধন্য আলী আশরাফুল কবীর। “ইতিবাচক পরিবর্তন ও টেকসই উন্নয়নে এগিয়ে চলি” স্লোগানকে সামনে রেখে তিনি তাঁর নির্বাচনী এলাকা প্রতিটি ওয়ার্ডে উঠান বৈঠকের মাধ্যমে সরকারের উন্নয়ন প্রচারের পাশাপাশিও জনসংযোগ করে যাচ্ছেন। আরও জানাগেছে, এবারের ভয়াবহ বন্যার সময় তার নির্বাচনী এলাকার বন্যা কবলিত সাতটি ইউনিয়নে বর্ন্যাতদের ত্রান বিতরণ করে ব্যাপক ইতবিাচক আলোচনার সৃষ্টি করেছেন। এছাড়াও আলী আশরাফুল কবীর ফরিদপুর উপজেলা সহ নিয়মিত এলাকায় ভাঙ্গুরা ও চাটমোহর আওয়ামীলীগকে সুসংগঠিত করতে কাজ করে যাচ্ছে। বিশেষ করে ভাঙ্গুরা, ফরিদপুর ও চাটমোহর সহ জেলায় নানান উন্নয়নমূলক কর্মকান্ডে আত্মনিয়োগ করছেন। দলীয় কর্মসূচির পাশাপাশি সামাজিক কর্মকান্ডের তাদেরকে সক্রিয়ভাবে যোগ দিতে দেখা গেছে। এলাকার সাধারণ মানুষের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছেন বলেও জানা গেছে। অন্যদিকে ওই নির্বাচনী এলাকার জনগণও তাকে সাদরে গ্রহণ করছে বলেও জানিয়েছে একটি সূত্রে।
এ ব্যাপারে নাম প্রকাশ না করার শর্তে কয়েকজন বলেন, ফরিদপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি আলী আশরাফুল কবীর পাবনা-৩ আসনের জনসাধারণকে যেভাবে বুকে জড়িয়ে নিয়েছেন, তাদের সুখেদুঃখে সবসময় পাশে থাকে। তাই আমরাও আলী আশরাফুল কবরীকে আসনের এমপি হিসেবে পেতে চাই।
এ ব্যাপারে পাবনা-৩ আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ফরিদপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি আলী আশরাফুল কবীর বলেন, দীর্ঘদিন যাবৎ এলাকার মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি। আমি সারাজীবন মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই। তাই এলাকার মানুষের পাশে থেকে তাদের আশা-আকাঙ্খা, অভাব অভিযোগের কথা জেনেছি। তবে দল যদি আমাকে মূল্যায়ন করবে বলে আমি শতভাগ আশাবাদী।

 

Leave a Reply