ইসলামী ব্যাংক বরিশাল জোনের গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত

নিউজগার্ডেন ডেস্ক, ২৫ সেপ্টম্বর ২০১৭, সোমবার: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর বরিশাল জোনের গ্রাহক সমাবেশ স্থানীয় একটি হোটেলে অনুষ্ঠিত হয়। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর মো. আব্দুল হামিদ মিঞা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মাহবুব-উল আলম, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ মুনিরুল মাওলা ও আবু রেজা মো. ইয়াহিয়া। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট জাফর আলম ও মোহাম্মদ কায়সার আলী। বরিশাল জোনপ্রধান মো. আব্দুস সালাম অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। এসময় বরিশাল জোনের বিভিন্ন শাখার গ্রাহকবৃন্দ উপস্থিত ছিলেন।
মো. আব্দুল হামিদ মিঞা প্রধান অতিথির ভাষণে বলেন, ইসলামী ব্যাংক ধর্ম-বর্ণ নির্বিশেষে সব মানুষের ব্যাংক। কোন বিশেষ আদর্শে বিশ্বাসী মানুষের ব্যাংক নয়। এ ব্যাংক ইসলামী শরী’আহ্র নীতিমালা অনুসারে পরিচালিত হয়। তিনি বলেন, এ ব্যাংক বাংলাদেশ ব্যাংকের সকল নিয়ম কানুন পরিপালন করে ব্যাংকিং কার্যক্রম পরিচালনা করে। ব্যাংক কর্মসংস্থান সৃষ্টি ও শিল্পোন্নয়নের মাধ্যমে দেশেকে মধ্যম আয়ের দেশে উন্নীত করার জন্য কাজ করছে। তিনি বলেন ইসলামী ব্যাংকের গ্রাহক সেবা আরো উন্নয়নের জন্য প্রচেষ্টা অব্যাহত রয়েছে। তিনি ব্যাংকিং চ্যানেলে রেমিটেন্স আনয়নের জন্য সকলের সহযোগিতা কামনা করেন ও ব্যাংকের কল্যাণমুখী সেবা গ্রহণ করে উন্নয়নে সহযোগির ভুমিকা পালনের জন্য গ্রহকদের প্রতি আহ্বান জানান।
এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মাহবুব উল আলম বলেন, প্রতিষ্ঠার শুরু থেকেই ইসলামী ব্যাংক গার্মেন্টস সহ ব্যবসা বাণিজ্য ও শিল্পে বিনিয়োগের মাধ্যমে আর্থ-সামাজিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। ইসলামী ব্যাংক গ্রাহকদের ভালবাসা ও সহযোগিতা নিয়ে আজকের অবস্থানে আসতে সক্ষম হয়েছে। তিনি ইসলামী ব্যাংকের অগ্রযাত্রাকে আরো বেগবান করতে সকলের প্রতি আহ্বান জানান।
সভায় উপস্থিত গ্রাহকবৃন্দ ব্যাংকের উন্নয়ন ও অগ্রগতিতে তাদের মতামত ও পরামর্শ তুলে ধরেন।

 

Leave a Reply