ইসলামী ব্যাংক হাসপাতাল চট্টগ্রামে ফ্রি চিকিৎসা ক্যাম্প

নিউজগার্ডেন ডেস্ক, ২০ সেপ্টম্বর ২০১৭, বুধবার: ইসলামী ব্যাংক হাসপাতাল আগ্রাবাদ, চট্টগ্রাম এর উদ্যোগে ফ্রি নাক-কান-গলা চিকিৎসা ক্যাম্প গত ২০ সেপ্টম্বর অনুষ্ঠিত হয়। উক্ত ক্যাম্পে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২৭ নং উত্তর আগ্রাবাদ ওয়ার্ড কাউন্সিলর মোঃ এইচ এম সোহেল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংক বাংলাদেশ এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এন্ড ইনচার্জ আইবিটিআরএ মোহাম্মদ আব্দুল্লাহ। উক্ত ক্যাম্পে সভাপতিত্ব করেন ইসলামী ব্যাংক হাসপাতাল চট্টগ্রাম এর সুপারিনটেনডেন্ট ডাঃ এস এম রফিকুল ইসলাম। উক্ত ক্যাম্পে আগত রোগীদের চিকিৎসা দেন নাক-কান-গলা বিশেজ্ঞ ও হেডনেক সার্জন মেজর (অবঃ) ডাঃ রেজাউল করিম।
প্রধান অতিথি জনাব এস এম সোহেল জনকল্যাণ মূলক ফ্রি নাক-কান-গলা চিকিৎসা ক্যাম্প আয়োজনের জন্য ইসলামী ব্যাংক হাসপাতাল আগ্রাবাদের প্রশংসা করেন। তিনি আরো বলেন, ইসলামী ব্যাংক হাসপাতাল সুনামের সাথে সমগ্র বাংলাদেশে পরিচিতি লাভ করেছে। সে ধারাবাহিকতা চট্টগ্রামেও বজায় রাখার জন্য তিনি কর্তৃপক্ষকে অনুরোধ করেন।
বিশেষ অতিথি তার বক্তৃতায় বলেন, ইসলামী ব্যাংক হাসপাতাল ইতিমধ্যে সঠিক রোগ নির্ণয়, সর্বোচ্চ ডিসকাউন্ট ও উন্নত সেবা প্রদানের মাধ্যমে সর্বসাধারনের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।
সভাপতি উপস্থিত সবাইকে হিংসা-বিদ্বেষ ছেড়ে ত্যাগের মহিমায় জীবন গড়ার আহবান জানান। তিনি প্রধান অতিথিসহ উপস্থিত সবাইকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

 

Leave a Reply