সিটি মেয়র সকাশে বাণিজ্যিক রাজধানী বাস্তবায়ন পর্ষদ

নিউজগার্ডেন ডেস্ক, ১২ সেপ্টম্বর ২০১৭, মঙ্গলবার: ‘চট্টগ্রাম বাঁচলে বাংলাদেশ বাঁচবে।’ চীনে দশটা কমার্শিয়াল সিটি আছে। অথচ সম্ভাবনাময় চট্টগ্রামকে আমরা বাংলাদেশের কমার্শিয়াল সিটি হিসেবে বাস্তবায়ন করতে পারছিনা। এই ব্যর্থতার গ্লানি হতে আমরা মুক্ত হতে চাই। চট্টগ্রামকে বাণিজ্যিক রাজধানী বাস্তবায়নকল্পে ছায়া সরকার হিসেবে যে পর্ষদ কাজ করছে, আমিও তাদের সাথে আছি। বাণিজ্যিক রাজধানী বাস্তবায়নে সরকারসহ চট্টগ্রামবাসীকে আরো জোড়ালোভাবে কাজ করে যেতে হবে।
১০ সেপ্টেম্বর রবিবার সন্ধ্যায় বাণিজ্যিক রাজধানী বাস্তবায়ন পর্ষদ নেতৃবৃন্দ চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আজম নাছির এর সাথে এক সৌজন্য সাক্ষাতে মিলিত হলে অসুস্থ মেয়র সাক্ষাতের সময় বাণিজ্যিক রাজধানী বাস্তবায়ন পর্ষদ নেতৃবৃন্দকে এসব কথা বলেন।
পর্ষদের সভাপতি এস এম সিরাজদ্দৌলা ও মহাসচিব সালেহ আহমদ সুলেমানের নেতৃত্বে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আজম নাছিরের বাসভবনে অনুষ্ঠিত সৌজন্য সাক্ষাতের সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন পর্ষদের পৃষ্ঠপোষক সিএমপির সাবেক উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ ফরিদ, পর্ষদের সহ-সভাপতি কাজী গোলাপ রহমান, প্রচার ও প্রকাশনা সচিব এইচ এম আলমগীর চৌধুরী রানা প্রমুখ।
মেয়রের সাথে সাক্ষাতকালে তার দ্রুত সুস্থতা কামনা করেন বাণিজ্যিক রাজধানী বাস্তবায়ন পর্ষদ নেতৃবৃন্দ। তিনি যেন শীঘ্রই সুস্থ হয়ে নাগরিক সেবাদানে নিজেকে আত্ম-নিয়োজিত করতে পারেন। সৌজন্য সাক্ষাতে বাণিজ্যিক রাজধানী বাস্তবায়ন পর্ষদের সাথে একাত্মতা প্রকাশ করায় মেয়রকে বিশেষভাবে ধন্যবাদ জ্ঞাপন করা হয়।

Leave a Reply