দোহাজারী প্রেস ক্লাব পরিদর্শন করলেন চন্দনাইশ উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল জব্বার চৌধুরী ও নির্বাহী অফিসার মোঃ লুৎফুর রহমান

নিউজগার্ডেন ডেস্ক, ১২ সেপ্টম্বর ২০১৭, মঙ্গলবার: দক্ষিণ চট্টগ্রামের বাণিজ্যিক উপ-শহর, ঐতিহাসিক ও প্রাচীণতম জনপদ দোহাজারী পৌরসভাস্থ দোহাজারী প্রেস ক্লাব পরিদর্শন করলেন চন্দনাইশ উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল জব্বার চৌধুরী এবং চন্দনাইশ উপজেলা নির্বাহী অফিসার ও দোহাজারী পৌরসভার প্রশাসক মোঃ লুৎফুর রহমান। মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) বিকালে দোহাজারী প্রেস ক্লাবে তাঁরা কিছুক্ষণ অবস্থান করেন। দোহাজারী প্রেস ক্লাবের সদস্য জাতীয় ও আঞ্চলিক পত্রিকায় কর্মরত সাংবাদিকদের সাথে কুশল বিনিময় করেন তাঁরা।
এসময় উপস্থিত ছিলেন চন্দনাইশ উপজেলা পরিষদ মহিলা ভাইস-চেয়ারম্যান শাহনাজ বেগম, চন্দনাইশ উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ লোকমান হোসেন মজুমদার, চন্দনাইশ উপজেলা আ.লীগ সহ-সভাপতি মাষ্টার আহসান ফারুক, বিলুপ্ত ঘোষিত দোহাজারী ইউ.পি চেয়ারম্যান আবদুল্লাহ্ আল নোমান বেগ, দোহাজারী জামিজুরী বালিকা উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক বিষ্ণু যশা চক্রবর্তী, উপজেলা কৃষকলীগ সভাপতি মাষ্টার হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক নবাব আলী, সাবেক ইউ.পি সদস্য এস.এম জামাল উদ্দীন, মোঃ শাহ্ আলম। সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন দোহাজারী প্রেসক্লাব সভাপতি সাংবাদিক এম.এ রাজ্জাক রাজ, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন বাবলু, সাংবাদিক আবু তোরাব চৌধুরী, আজগর আলী সেলিম, মোঃ মহিউদ্দীন, আবু তালেব আনসারী, এস.এম রাশেদ, মুহাম্মদ এরশাদ, সৈকত দাশ ইমন, মোঃ কামরুল ইসলাম মোস্তফা প্রমুখ। দোহাজারী প্রেস ক্লাব পরিদর্শন কালে আব্দুল জব্বার চৌধুরী বলেন, “সাংবাদিকতা পেশা পৃথিবীর প্রতিটি দেশে একটি মহৎ ও সম্মানজনক পেশা। সাংবাদিকরা জাতির বিবেক আর সংবাদপত্র হচ্ছে সমাজের দর্পণ। সংবাদকর্মীরাই পারে সমাজের বাস্তবচিত্র ফুটিয়ে তুলে উন্নয়নের ধারাকে গতিশীল করে তুলতে। নিজের বিবেক বোধ দিয়ে সৎ ও নিরপেক্ষ দৃষ্টিকোন থেকে সাংবাদিকরা দায়িত্ব পালন করলে সমাজের আসল চিত্র ফুটে উঠে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের ভূয়সী প্রশংসা করে দোহাজারী প্রেস ক্লাবের সদস্যবৃন্দ ও স্থানীয় সাংবাদিকদের ধন্যবাদ জানান তিনি। দোহাজারী প্রেস ক্লাবের চলমান সংস্কার কাজের জন্য আর্থিক অনুদান প্রদানের প্রতিশ্রুতি দেন চন্দনাইশ উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল জব্বার চৌধুরী এবং চন্দনাইশ উপজেলা নির্বাহী অফিসার ও দোহাজারী পৌরসভার প্রশাসক মোঃ লুৎফুর রহমান।

Leave a Reply