হেফাজতের সংবাদ সম্মেলন ৯ সেপ্টেম্বর

নিউজগার্ডেন ডেস্ক, ০৭ সেপ্টম্বর ২০১৭, বৃহস্পতিবার: মায়ানমারের আরকানে মুসলমান নারী ও শিশু নির্যাতন, নির্বিচারে গণহত্যা বন্ধ এবং রোহিঙ্গা সমস্যার স্থায়ী সমাধানের দাবীতে ৯ সেপ্টেম্বর শনিবার ১১ টায় চট্টগ্রাম প্রেসক্লাবে হেফাজতে ইসলাম বালাদেশের পক্ষ থেকে সংবাদ সম্মেলন করা হবে। উক্ত সংবাদ সম্মেলনে হেফাজতের মহাসচিব আল্লামা জুনাইদ বাবুনগরী গুরুপূর্ণ বক্তব্য রখবেন। এব্যাপারে জানতে চাইলে হেফাজতের সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী বলেন, সংবাদ সম্মেলনে জাতিসংঘ ও ওআইসিসহ মুসলিম দেশসমূহের নিকট মিয়ানমারের এই সাম্প্রদায়িক ও জাতিগত নিপীড়ন বন্ধের জন্য জোরালো ভূমিকা রাখার আহ্বান জানানো হবে এবং কর্মসূচী ঘোষণা করা হবে।
তিনি বলেন, বৌদ্ধ সন্ত্রাসীদের নেতৃত্বেই চলছে হত্যাযজ্ঞ, অগ্নিসংযোগ। প্রাণ বাঁচাতে ক্ষুধার্ত রোহিঙ্গা নারী, পুরুষ, শিশু, বৃদ্ধরা প্রতিবেশী ভ্রাতৃপ্রতিম মুসলিম বাংলাদেশে আশ্রয় নেয়ার জন্য আকুতি জানাচ্ছে। আজ বিশ্ববিবেক নিরব।
আজিজুল হক ইসলামাবাদী বলেন, আরকানে মুসলমানের ওপর যে নির্যাতন চলছে তা আইয়্যামে জাহেলিয়াতের বর্বরতাকেও হার মানিয়েছে। এ করুণ পরিস্থিতিতে কোন বিবেকবান ও ঈমানদার মানুষ নিরব বসে থাকতে পারে না।
নির্যাতিতদের পাশে দাঁড়ানোর ঈমানী ও মানবিক দায়িত্ববোধ থেকে হেফাজত কাজ করছে।

Leave a Reply