‘ভিশন ২০৩০’ তৈরি করে বিএনপি ক্ষমতায় যাওয়ার স্বপ্ন: কাদের

নিউজগার্ডেন ডেস্ক, ৯ মে ২০১৭, মঙ্গলবার: ভিশন ২০৩০ বানিয়ে বিএনপি ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহনমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি একে অপচেষ্টা হিসেবে উল্লেখ করে বলেছেন, এই অপচেষ্টা সফল হবে না।
বুধবার (৯ মে) সকালে নিরোধ বিহারী উচ্চ বিদ্যালয়ে হাওড়বাসীর মাঝে ত্রাণবিতরণ অনুষ্ঠানে এ কথা বলেন মন্ত্রী।
ভবিষ্যতে সরকার গঠন করলে বিএনপি কীভাবে দেশ পরিচালনা করবে তার রূপরেখা ‘ভিশন ২০৩০’ শিগগিরই সংবাদ সম্মেলনের মাধ্যমে উপস্থাপন করার কথা দলটির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার।
বিএনপির ‘ভিশন ২০৩০’-এর প্রতি ইঙ্গিত করে ওবায়দুর কাদের বলেন, ‘এই ভিশন তৈরি করে বিএনপি ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখছে। কিন্তু তাদের এই অপচেষ্টা কোনো দিন সফল হবে না।’
পাহাড়ির ঢলে সৃষ্ট বন্যায় সব হারানো হাওরবাসীর পাশে তার দল আওয়ামী লীগ সব সময় থাকবে বলে জানান মন্ত্রী।  একই সঙ্গে তিনি বন্যাদুর্গতের পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।
সড়ক পরিবহণমন্ত্রী আশ্বাস দিয়ে বলেন, হাওরপারের প্রত্যন্ত অঞ্চলের মানুষকে খাদ্যসামগ্রী, বীজ, চাষযোগ্য জমি রক্ষার স্বার্থে বাঁধ নির্মাণসহ প্রয়োজনীয় সব ব্যবস্থা নেয়া হবে।
ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন,  হুইপ শাহাব উদ্দিন আহমদ, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য অধ্যাপক রফিকুর রহমান, জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ শাহ্ জালাল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নেছার আহমদ, ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*