ইসলামী ব্যাংক নোয়াখালী এবং কুমিল্লা জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন

নিউজগার্ডেন ডেস্ক, ২৯ এপ্রিল ২০১৭, শনিবার: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর নোয়াখালী এবং কুমিল্লা জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন শনিবার কুমিল্লাস্থ কোটবাড়ীর বাংলাদেশ পল্লী উন্নয়ন একাডেমীতে (বার্ড) অনুষ্ঠিত হয়। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মো. আব্দুল হামিদ মিঞা প্রধান অতিথি হিসেবে সম্মেলনে উপস্থিত ছিলেন।
এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এবং কুমিল্লা জোনপ্রধান মুহাম্মদ অমীরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মো. মাহবুব-উল-আলম, মো. শামসুজ্জামান, মো. মুনিরুল মওলা, আবু রেজা মো. ইয়াহিয়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন। সম্মেলনে স্বাগত বক্তব্য দেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এবং নোয়াখালী জোনপ্রধান মো. রুকন উদ্দীন। ব্যাংকের নোয়াখালী এবং কুমিল্লা জোনের অন্তর্গত শাখাসমূহের ব্যবস্থাপক, ম্যানেজার অপারেশন্স ও বিভিন্ন বিভাগের ইনচার্জরা সম্মেলনে অংশগ্রহণ করেন। সম্মেলনে শাখাসমূহের ত্রৈমাসিক ব্যবসায় উন্নয়ন পর্যালোচনা করা হয় এবং কাঙ্ক্ষিত লক্ষ্যমাত্রা অর্জনে প্রয়োজনীয় দিক নির্দেশনা দেয়া করা হয়।
প্রধান অতিথির ভাষণে মো. আব্দুল হামিদ মিঞা বলেন, ইসলামী ব্যাংক গণমানুষের ব্যাংক, বিধায় গণমানুষের ভাগ্যোন্নয়নে ব্যাংকের আরডিএস কার্যক্রমকে আরও বেগবান করতে হবে। আমানত ও রেমিটেন্স বৃদ্ধি, বিনিয়োগ সম্প্রসারণ এবং সকল মানুষের কাছে ইসলামী ব্যাংকের উত্তম সেবা পৌঁছে দেয়াসহ সম্প্রতি ঘোষিত সেবা মাসকে সফল করতে তিনি শাখা ব্যবস্থাপকসহ সবার প্রতি জোর আহ্বান জানান।

Leave a Reply