লা রিভের নতুন বিক্রয়কেন্দ্র ওয়ারীতে

নিউজগার্ডেন ডেস্ক, ১৮ এপ্রিল ২০১৭, মঙ্গলবার: পাঁচ হাজার স্কয়ার ফুট জায়গা নিয়ে দেশের জনপ্রিয় ফ্যাশন ও লাইফ স্টাইল ব্র্যান্ড লা রিভ রাজধানী ঢাকার ওয়ারী এলাকায় রাঙ্কিন স্ট্রিটে সম্প্রতি নতুন শোরুম চালু করেছে। এটি লা রিভ-এর ১৩তম বিক্রয়কেন্দ্র।
লা রিভের নতুন স্টোরটি উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির ডিরেক্টর–ডিজাইন অ্যান্ড ক্রিয়েটিভ মন্নুজান নার্গিস। তিনি বলেন, তারুণ্যের আগ্রহ ও ক্রমবর্ধমান গ্রাহক-ক্রেতাদের কেনাকাটা আরও সহজ এবং হাতের নাগালে নিয়ে আসতে নতুন এই শোরুম চালু করা হয়েছে।
মন্নুজান নার্গিস আরও বলেন, লা রিভের ওয়ারী আউটলেটে নারী, পুরুষ, শিশু ও নবজাতকদের জন্য পৃথক গ্যালারির পাশাপাশি ব্যাগ, ঘড়ি, বেল্ট ও অলংকারসহ আনুসাঙ্গিকের জন্যও রয়েছে বিস্তৃত প্রদর্শনী।
উল্লেখ্য, ২০০৯ সালে যাত্রা শুরু করা লা রিভ ‘রিভ টেক্স লিমিটেড’ এর একটি অঙ্গ প্রতিষ্ঠান। লা রিভের আউটলেট রয়েছে ঢাকার বনশ্রী, ধানমন্ডি, মিরপুর-১, উত্তরা, ওয়ারী, বাসাবো, বেইলি রোড, যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরা সিটি ও পুলিশ প্লাজাসহ নারায়ণগঞ্জ এবং সিলেটে। এছাড়া পণ্য হাতে পেয়ে মূল্য পরিশোধ করার সুবিধায় www.lerevecraze.com ওয়েবসাইট থেকে ঘরে বসেও কেনা যায় যেকোনো পণ্য।

Leave a Reply