ঢাকা প্রিমিয়ার লিগের চলতি মৌসুমে রয়েছে ভারতের কয়েকজন ক্রিকেটার

নিউজগার্ডেন ডেস্ক, ১৬ এপ্রিল ২০১৭, রবিবার: ঢাকা প্রিমিয়ার লিগের চলতি মৌসুমে রয়েছে ভারতের কয়েকজন ক্রিকেটার। গত মৌসুমেও বিভিন্ন ক্লাবের হয়ে খেলেছেন বেশ কয়েকজন ভারতীয় ক্রিকেটার। তবে এবারের ব্যাপারটা একটু ভিন্ন। ভারতে চলছে ক্রিকেট বিশ্বের অন্যতম সেরা লিগ, আইপিএল। সেখানে উপেক্ষিত গুটিকয়েক ক্রিকেটার আলো ছড়াচ্ছেন ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল)।
এবারের আইপিএলে সুযোগ পাননি ভারতের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী অধিনায়ক উন্মুখ চাঁদ ও স্পিনার পারভেজ রাসুল। গতবার আইপিএল মাতালেও এবার তাদেরকে দলে ভিড়ায়নি কোন দলই। তবে ডিপিএলে ব্যাট ও বল হাতে আলো ছড়িয়েছেন ভারতের এই দুই ক্রিকেটার।
ডিপিএলের চলতি মৌসুমে প্রাইম ব্যাংকের হয়ে খেলছেন উন্মুখ চাঁদ। যে দলে রয়েছে রুবেল হোসেন, সৌম্য সরকার ও সাব্বির রহমানদের মতো দেশীয় তারকা ক্রিকেটার। এর আগে মুম্বাই ইন্ডিয়ান্স এবং রাজস্থান রয়্যালসের হয়ে আইপিএলে খেলেছিলেন ভারতের এই উঠতি তারকা। ডিপিএলে কলাবাগান ক্রীড়া চক্রের বিপক্ষে ব্যাট হাতে সর্বোচ্চ ৬১ রান করেন উন্মুখ চাঁদ।
অন্যদিকে পারভেজ রাসুল খেলছেন গাজী গ্রুপ ক্রিকেটার্সের হয়ে। যেখানে রয়েছে এনামুল হক বিজয়, নাসির হোসেন ও মুমিনুল হকদের মতো তারকা ক্রিকেটার। ব্যাট হাতে প্রথম ম্যাচে অপরাজিত ৫৩ রান করে দলের জয়ে বড় অবদান রাখেন এই অল-রাউন্ডার। অন্যদিকে বল হাতেও ছিলেন বেশ ভালো।

Leave a Reply