নাইট রাইডার্স শিবিরে স্বস্তির খবর

নিউজগার্ডেন ডেস্ক, ১৩ এপ্রিল, ২০১৭, বৃহস্পতিবার: নাইট রাইডার্স শিবিরে স্বস্তির খবর। দলের কোচ জ্যাক কালিস জানিয়েছেন, ব্যাটসম্যান ক্রিস লিনের চোট যে রকম ভাবা হয়েছিল, আসলে ততটা গুরুতর নয়। এবারের আইপিএলে তার খেলার সম্ভাবনা রয়েছে। মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ম্যাচে কাঁধে চোট পেয়ে মাঠ ছাড়ার পর আশঙ্কা করা হচ্ছিল, লিন হয়ত এবারের আইপিএলে আর খেলতেই পারবেন না। উল্লেখ্য, গত দুই বছরের মধ্যে তৃতীয়বার ডান কাঁধে চোট পেয়েছিলেন তিনি।
কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে ম্যাচের আগে গতকাল কালিস বলেছেন, লিনের কাঁধের স্ক্যান করা হয়েছে। তার চোট যতটা ভাবা হয়েছিল ততটা গুরুতর নয়। দলের মেডিক্যাল টিম লিনের কাঁধের চোটের দেখভাল করছে এবং যতটা সম্ভব তাড়াতাড়ি তাকে মাঠে ফেরানোর চেষ্টা চলছে। চলতি আইপিএলে দলের হয়ে ফের তাকে দেখা যাওয়ার ভালো সম্ভাবনা রয়েছে।
তবে লিনের ম্যাচ ফিট হতে কত সময় লাগবে সে বিষয়ে কিছু বলেননি কালিস। কোচ বলেছেন, এত তাড়াতাড়ি এর উত্তর দেয়া সম্ভব নয়। দলেরও এ বিষয়ে কোনো তাড়া নেই। যখন লিন মনে করবেন যে, তিনি খেলতে পারবেন তখন দলের মেডিক্যাল টিম তার পরীক্ষা করবে। লিন ফিট হয়ে উঠলে অবশ্যই তাকে দলে সামিল করা হবে।

Leave a Reply