সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সব কার্যক্রম স্থগিত

নিউজগার্ডেন ডেস্ক, ১২ এপ্রিল, ২০১৭, বুধবার: সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সব কার্যক্রম স্থগিত করা হয়েছে।
বুধবার বিকালে ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন স্বাক্ষরিত পত্রে এই নির্দেশনা দেয়া হয়।
ছাত্রলীগের সাধারণ সম্পাদক জানান, একজন ছাত্রীকে যৌন হয়রানি ও সাংবাদিকদের ওপর হামলার অভিযোগে এই শাখার কমিটি স্থগিত করা হয়েছে।
গত শনিবার (৮ এপ্রিল) বিকালে সদ্য এসএসসি পরীক্ষা সম্পন্ন করা একজন ছাত্রী ক্যাম্পাসে বেড়াতে এলে তাকে যৌন নির্যাতন ও মারধরের ঘটনা ঘটে। এ সময় ওই ছাত্রীর সঙ্গে থাকা তার ফুফাতো ভাইকেও মারধর করা হয়। ক্যাম্পাসে কর্মরত সাংবাদিকেরা এ ঘটনার প্রতিবাদ করায় এবং নিপীড়কদের ছবি তোলায় সাংবাদিকদের ওপর ক্ষিপ্ত হয়ে ছবি ডিলিট করে দেয় শাখা ছাত্রলীগের সভাপতি সঞ্জীবন চক্রবর্তী পার্থ। পরে এ  ঘটনায় পার্থের নেতৃত্বে শাবি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সরদার আব্বাস আলী এবং সহ-সভাপতি সৈয়দ নবীউল আলম দিপুকে মারধর করা হয়।
এ ঘটনায় বুধবার শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি সঞ্জীবন চক্রবর্তী পার্থসহ আটজনের বিরুদ্ধে যৌন নির্যাতনের মামলা করেছেন নির্যাতিতা ওই স্কুলছাত্রীর মা। এই মামলার পরপরই স্থগিত করা হলো শাখা ছাত্রলীগের কার্যক্রম।

Leave a Reply