ভিসার কারণে একটু দেরিতে দলের সঙ্গে যোগ দেন মোস্তাফিজ

নিউজগার্ডেন ডেস্ক, ১২ এপ্রিল, ২০১৭: তার জন্য অধীর হয়ে ছিল সানরাইজার্স হায়দরাবাদ। তবে শ্রীলঙ্কা সফর এবং ভিসার কারণে একটু দেরিতে দলের সঙ্গে যোগ দেন মোস্তাফিজ। মঙ্গলবার ভারত যান তিনি। মনে করা হয়েছিল ভ্রমণ ক্লান্তির কারণে বুধবারের ম্যাচে বিশ্রাম দেওয়া হতেও পারে তাকে। কিন্তু না, দলের সেরা বোলিং অস্ত্রকে একাদশে রাখতে এক বিন্দু চিন্তা করতে হয়নি টিম ম্যানেজমেন্টকে।
মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে একাদশে রাখা হয়েছে এ বোলিং প্রতিভাকে। টস জিতে সানরাইজার্স হায়দরাবেকে ব্যাটিংয়ে পাঠিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। তারমানে মোস্তাফিজের বোলিং দেখতে ঘন্টা দেড়েক অপেক্ষা করতে হবে বাংলাদেশি ভক্তদের।
বাংলাদেশ থেকে কেবল দুজনই আইপিএল খেলে থাকেন। সাকিব খেলছেন কলকাতা নাইট রাইডার্সের হয়ে। তিনি অবশ্য এখনও একাদশে জায়গা পাননি এ বছর। অন্য দিকে দলের সঙ্গে যোগ দেওয়ার পরের দিনই একাদশে জায়গা হয়েছে মোস্তাফিজের
মোস্তাফিজকে একাদশে পেয়ে খুশি অধিনায়ক ডেভিড ওয়ার্নার বলেন,‘ আমরা তার অপেক্ষায় ছিলাম। মোস্তাফিজ যোগ দেওয়ায় আমরা খুবই খুশি। সে ম্যাচ উইনার।
গত বছর রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে হারিয়ে শিরোপা জিতে সানরাইজার্স হায়দরাবাদ। দলকে চ্যাম্পিয়ন করার পিছনে বড় অবদান ছিল মোস্তাফিজের।

Leave a Reply