টি-টোয়েন্টি থেকে মাশরাফির অবসরে মন খারাপ কাটার বয়ের

নিউজগার্ডেন ডেস্ক, ৮ এপ্রিল ২০১৭, শনিবার: টি-টোয়েন্টি থেকে মাশরাফির অবসরে মন খারাপ কাটার বয়ের। প্রিয় মাশরাফি ছাড়াই টি-টায়েন্টি ম্যাচ খেলতে হবে, এটা ভাবতে কষ্ট হচ্ছে মোস্তাফিজুর রহমানের। এ পর্যন্ত ১৭টি টি-টোয়েন্টি খেলেছেন মোস্তাফিজ, তার সবগুলোতেই উপস্থিতি ছিল মাশরাফির।সামনে ম্যাশ ছাড়াই খেলতে হবে মোস্তাফিজদের।এটা যেন মানতেই পারছেন না কাটার বয়।
শ্রীলঙ্কা সফর শেষে শুক্রবার দেশে ফিরে মাশরাফিকে নিয়ে নিজের মন খারাপের কথা লিখেন ফেসবুকে। তিনি সেখানে লিখেন,‘মাশরাফি ভাইকে আর টি-টোয়েন্টি ম্যাচে প্ওায়া যাবে না এটা ভাবতেই পারছি না। তাকে খুব মিস করব। সব কিছুর জন্য তাকে ধন্যবাদ।’
সাতক্ষীরায় গ্রামের বাড়িতে এখন মোস্তাফিজ। আইপিএল খেলতে ১১ এপ্রিল ভারত রওনা হবেন তিনি। ইতিমধ্যে বিসিবির অনাপত্তিপত্র হাতে পেয়েছেন। এখন অপেক্ষা ভিসার। ১০ তারিখের মধ্যে ভিসা পেয়ে যাবেন বলে জানা গেছে।
৫ এপ্রিল শুরু হয় চলতি বছরের আইপিএল। ঐদিনই ম্যাচ ছিল মোস্তাফিজের দল সানরাইজার্স হায়দরাবাদ। মোস্তাফিজকে ছাড়াই ঐ ম্যাচে জয় পায় হায়দরাবাদ। দলটির পরের ম্যাচ ৯ এপ্রিল। ঐ ম্যাচও খেলা হবে না  তার।  ১২ এপ্রিল তৃতীয় ম্যাচে মাঠে নামবে তার দল। বাংলাদেশি এ পেসারের জন্য অধীর হয়ে আছেন সানরাইজার্স হায়দরাবাদ।
গতবছর আইপিএল শিরোপা জিতে সানরাইজার্স হায়দরাবাদ।তাতে বিরাট অবদান ছিল মোস্তাফিজের।১৬ ম্যাচে ১৭ উইকেট নিয়েছিলেন তিনি।

Leave a Reply