হলিউডের মাটিতে নিজস্ব ছাপ ফেলেছেন প্রিয়াঙ্কা চোপড়া

নিউজগার্ডেন ডেস্ক, ২৭ ফেব্রুয়ারী ২০১৭, সোমবার: বলিউড কন্যার হলিউড সফরের খবর এখন মধ্যযুগীয় ইতিহাস। হলিউডের মাটিতে নিজস্ব ছাপ ফেলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। তাই গোল্ডেন গ্লোবস, পিপলস চয়েস অ্যাওয়ার্ডের মতো হলিউডের সেরা পুরস্কার বিতরণীর রেড কার্পেট ও মঞ্চে পিগি চপ্পস এখন চেনা মুখ। শেষবারের মতো এবারও অস্কারের স্টেজে প্রেজেন্টারের ভূমিকায় দেখা গেল প্রিয়াঙ্কাকে।
জ্যামিতিক নকশার র‌্যালফ অ্যান্ড রুশো–র ক্লাসিক গাউনের সঙ্গে নজর কাড়ে প্রিয়াঙ্কা সিম্পল ইয়েট গ্ল্যামারাস স্টাইল। সঙ্গে কানে ডায়মন্ডের ঝোলা দুল দু’হাতে ছোট ছোট সাদা পাথরের কাজ করা রিস্টলেট। গাউনের সঙ্গে সাইড পার্ট করে চুল খোলাই রেখেছিলেন প্রিয়াঙ্কা।
গত বছর প্রিয়াঙ্কা অস্কার অনুষ্ঠানে পড়েছিলেন লেসি জুহের মুরাদ–এর লেসের কাজ করা গাউন। এবারও পিগি চপ্পস অস্কার কালার হিসেবে সাদাকেই বেছেছিলেন।
কিছুদিনের মধ্যেই মুক্তি পাবে প্রিয়াঙ্কার প্রথম হলিউড ফিল্ম ‘বেওয়াচ’। মুখ্য তারকা জয়িন জনসনের সঙ্গে রেড কার্পেটেও দেখা গেল তাঁকে।
হলিউডি টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’-র দৌলতে হলিউডেও খ্যাতি অর্জন করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। গোয়েন্দা অ্যালেক্স প্যারিসের চরিত্রে বলিউড কন্যার অভিনয় দর্শকদের সঙ্গে সঙ্গে বহু হলিউডি পরিচালকের মনও কেড়েছে।

Leave a Reply