স্বাধীনতা ক্রীড়া চক্রের জরুরি সভা অনুষ্ঠিত

নিউজগার্ডেন ডেস্ক, ২৬ ফেব্রুয়ারী ২০১৭, রবিবার: মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত ক্রীড়া সংগঠন স্বাধীনতা ক্রীড়া চক্রের জরুরি সভা গতকাল বিকেলে চট্টগ্রাম কেন্দ্রীয় শহীদ মিনারে অনুষ্ঠিত হয়। সংগঠনের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা কাজী আবু তৈয়ব এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন যুগ্ম আহ্বায়ক সাবেক ছাত্রনেতা গিয়াস উদ্দিন হিরু, সাবেক ছাত্রনেতা এডভোকেট আনোয়ার হোসেন আজাদ, সদস্য সচিব দিদারুল আলম দিদার, সাবেক ছাত্রনেতা শফিউল আজম বাহার, সিরাজ উল্লাহ নয়ন, মাঈন উদ্দিন চৌধুরী, সাইফুল ইসলাম, জাহেদ রানা, ইকবাল হোসেন, দস্তগীরুল হক, মুজিবুর রহমান খান, নুর মোহাম্মদ, রানা কুমার মজুমদার, সেতু বড়–য়া, আ.ক.ম আরিফ, জাহাঙ্গীর আলম, এম আর ইয়াছিন, মো. সাজু, ইরফান শাহ, সুমন সেন, খোরশেদ আলম বাবুল, বাবুল আচার্য্য শ্রাবণ, সাজ্জাদ হোসেন ও হোসেন বাদশা সহ অন্যান্যরা।
সভায় সংগঠনের গঠনতন্ত্র,পাঠ ও পর্যালোচনা শেষে সর্বসম্মতভাবে অনুমোদন করা হয়। সর্বসম্মতিক্রমে আজ সোমবার থেকে সদস্য সংগ্রহ অভিযান শুরু এবং মহান স্বাধীনতা দিবস উপলক্ষে মুক্তিযুদ্ধে চট্টগ্রামের চার দিকপাল মরহুম জহুর আহমদ চৌধুরী, এম এ আজিজ, এম এ হান্নান ও এম এ মান্নান স্মরণে জহুর-আজিজ-হান্নান-মান্নান স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট আয়োাজনের সিদ্ধান্ত গৃহীত হয়। সদস্য ফরম সংগ্রহের জন্য সংগঠনের সদস্য সচিব দিদারুল আলম দিদার এর সাথে সরাসরি অথবা ০১৮১৯ ৯৩০৬৯৮ নম্বরে যোগাযোগ করার অনুরোধ জানান আহ্বায়ক কাজী তৈয়ব। স্বাধীনতা ক্রীড়া চক্রের
জরুরি সভা অনুষ্ঠিত
মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত ক্রীড়া সংগঠন স্বাধীনতা ক্রীড়া চক্রের জরুরি সভা গতকাল বিকেলে চট্টগ্রাম কেন্দ্রীয় শহীদ মিনারে অনুষ্ঠিত হয়। সংগঠনের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা কাজী আবু তৈয়ব এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন যুগ্ম আহ্বায়ক সাবেক ছাত্রনেতা গিয়াস উদ্দিন হিরু, সাবেক ছাত্রনেতা এডভোকেট আনোয়ার হোসেন আজাদ, সদস্য সচিব দিদারুল আলম দিদার, সাবেক ছাত্রনেতা শফিউল আজম বাহার, সিরাজ উল্লাহ নয়ন, মাঈন উদ্দিন চৌধুরী, সাইফুল ইসলাম, জাহেদ রানা, ইকবাল হোসেন, দস্তগীরুল হক, মুজিবুর রহমান খান, নুর মোহাম্মদ, রানা কুমার মজুমদার, সেতু বড়–য়া, আ.ক.ম আরিফ, জাহাঙ্গীর আলম, এম আর ইয়াছিন, মো. সাজু, ইরফান শাহ, সুমন সেন, খোরশেদ আলম বাবুল, বাবুল আচার্য্য শ্রাবণ, সাজ্জাদ হোসেন ও হোসেন বাদশা সহ অন্যান্যরা।
সভায় সংগঠনের গঠনতন্ত্র,পাঠ ও পর্যালোচনা শেষে সর্বসম্মতভাবে অনুমোদন করা হয়। সর্বসম্মতিক্রমে আজ সোমবার থেকে সদস্য সংগ্রহ অভিযান শুরু এবং মহান স্বাধীনতা দিবস উপলক্ষে মুক্তিযুদ্ধে চট্টগ্রামের চার দিকপাল মরহুম জহুর আহমদ চৌধুরী, এম এ আজিজ, এম এ হান্নান ও এম এ মান্নান স্মরণে জহুর-আজিজ-হান্নান-মান্নান স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট আয়োাজনের সিদ্ধান্ত গৃহীত হয়। সদস্য ফরম সংগ্রহের জন্য সংগঠনের সদস্য সচিব দিদারুল আলম দিদার এর সাথে সরাসরি অথবা ০১৮১৯ ৯৩০৬৯৮ নম্বরে যোগাযোগ করার অনুরোধ জানান আহ্বায়ক কাজী তৈয়ব।

Leave a Reply