দিনাজপুরে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক বসতঘরে নিহত ১

নিউজগার্ডেন ডেস্ক, ১৪ ফেব্রুয়ারী, মঙ্গলবার: দিনাজপুরের চিরিরবন্দরে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের বাসাবাড়িতে ঢুকে পড়েছে একটি মালবাহী ট্রাক। এ ঘটনায় ট্রাকচালক গোলাম কিবরিয়া (২৫) নিহত হয়েছে। মঙ্গলবার ভোরে উপজেলার সৈয়দপুর-দশমাইল মহাসড়কের তেঁতুলিয়া ইউনিয়নের শাহ্পাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত ট্রাকচালক গোলাম কিবরিয়া ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার ওজনাসর গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে।
স্থানীয় দেলোয়ার হোসেন জানায় কুমিল্লা থেকে দিনাজপুরগামী একটি মালবাহী ট্রাক (ঢাকা মেট্রো ট-১৪-৯৪৭৪) নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের পাকেরহাট ডিগ্রি কলেজের অফিস সহকারী ফজলুর রহমানের পাকা বাড়িতে ঢুকে যায়। ফলে ওই ট্রাকের ধাক্কায় বাড়ির একটি পাকাঘর সম্পূর্ণ ও ট্রাকের সম্মুখভাগ দুমড়ে-মুচড়ে যায়।
ফজলুর রহমান জানান, পাকা ঘরে কেউ না থাকায় হতাহতের ঘটনা না ঘটলেও বাড়ির অন্তত দুই লাখ টাকার মালামালের ক্ষতি হয়েছে। দশমাইল হাইওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক সাদেকুর রহমান সাদেক জানান, ট্রাকটির হেলপার ওই সময় ট্রাকটি চালাচ্ছিলেন এবং নিয়ন্ত্রণ হারানোর কারণেই এ দুর্ঘটনাটি ঘটেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত ট্রাকের প্রকৃত চালকের কোনো খোঁজ পাওয়া যায়নি।
দশমাইল হাইওয়ে থানার (ওসি) আব্দুল মালেক জানান, ট্রাকের সামনের অংশ দুমরে মুচরে যাওয়ায় হেলপার গোলাম কিবরিয়া স্টারিং স্থলে চাপা খেয়ে মারা যায়। পরে পুলিশ ট্রাক থেকে নিহতের মরদেহ উদ্ধার করে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। এ ব্যাপারে হাইওয়ে থানায় অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে বলেও তিনি জানিয়েছেন।

Leave a Reply