ফরিদপুরে কাভার্ডভ্যান-বাস মুখোমুখি সংঘর্ষে নিহত ১৩

নিউজগার্ডেন ডেস্ক, ১১ ফেব্রুয়ারী ২০১৭, শনিবার: ফরিদপুরের নগরকান্দায় কাভার্ডভ্যান-বাস মুখোমুখি সংঘর্ষে কাভার্ডভ্যানে থাকা সিলিন্ডার বিস্ফোরণে ঘটনাস্থলেই ১৩ জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ১৫ জন। আহতদের নগরকান্দা এবং ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে হতাহতদের পরিচয় জানা যায়নি।
স্থানীয়রা জানান, শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুরের নগরকান্দায় একটি যাত্রীবাহী বাসের সঙ্গে সিলিন্ডারবাহী কার্ভাডভ্যানের সংঘর্ষ হলে আগুন ধরে যায়। এতে ১৩ জন আগুনে পুড়ে মারা যান। এ সময় আহত হন ১৫ জন।
পুলিশ জানায়, রাত সোয়া ১১টার দিকে ফরিদপুরের নগরকান্দা থানার গজারিয়া এলাকায় হানিফ পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে সিলিন্ডারবাহী কার্ভাডভ্যানের মুখোমুখি সংঘর্ষে কাভার্ডভ্যানে থাকা সিলিন্ডার বিস্ফোরণে বাস ও কাভার্ডভ্যানে আগুন ধরে যায়। এতে দুই চালকসহ ১৩ জন দগ্ধ হয়ে ঘটনাস্থলইে মারা যান।
খবর পেয়ে ফরিদপুর থেকে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে প্রায় দুই ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। আহতদের নগরকান্দা ও ফরিদপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।
ঘটনাস্থলে উপস্থিত নগরকান্দা থানার ভারপ্রাপ্ত র্কমর্কতা (ওসি) এ এস এম নাসিম রাতে ১৩ জনের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। আহতদের নগরকান্দা ও ফরিদপুর হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave a Reply