র‌্যাফেল ড্র এ ২০ টাকায় ১ম পুরস্কার বিজয়ী বৃদ্ধা টুনু বেওয়া

নিউজগার্ডেন ডেস্ক, ১ ফেব্রুয়ারী ২০১৭, বুধবার: নওগাঁয় বানিজ্য মেলার শেষ দিনে হাজার হাজার নারী পুরুষের উপচে পড়া ভিড়ের মধ্যে স্বপ্ন ছোঁয়া র‌্যাফেল ড্র এ ২০ টাকায় ১ম পুরস্কার বিজয়ী হলেন টুনু বেওয়া নামের এক বুদ্ধ মহিলা। টুনুর ভাগ্যর চাকা খুলছে। সোমবার শেষ দিনে নওগাঁ বাণিজ্য মেলায় রাতে স্বপ্ন ছোঁয়া র‌্যাফেল ড্র এ মোট পুরস্কার ছিল ৯১ টি। এর মধ্যে ১ম পুরস্কার ১৫ লক্ষ টাকার ১ টি প্রাইভেট কার। বিজয়ী পরের বাসায় কাজ করে খান তার বাসা নওগাঁ সদর উপজেলার কিত্তিপুর ইউনিয়নের বেলতলি গ্রামে টুনু বেওয়া। অনেক আগেই তিনি স্বামী গোলাম মোস্তাফাকে হারিয়েছেন। বর্তমানে টুনু বেওয়ার ২ ছেলে ও ২ মেয়ে আছেন। এদের মধ্যে এক ছেলে বাড়িতে ভ্যান চালায় অন্যজন ঢাকায় রিক্্রা চালায় আর মেয়ে দুটির বিয়ে দিয়েছেন। টুনু নিজে অন্যর বাসাই করেন বলে জানান।
উল্লেখ্য, যেহেতু প্রাইভেট কারটি তারা বিক্রয় করবেন এই জন্য ১ম পুরস্কারের পাশাপাশি ১ টি টেলিভিশনও দেয়ার ঘোষনা প্রদান করা হয়।
স্বপ্ন ছোঁয়ার র‌্যাফেল ড্র এ ১ম পুরস্কার ১৫ লক্ষ টাকার ১টি প্রাইভেট কার বিজয়ী টুনু বেওয়ার হাতে তুলে হাজার হাজার দর্শকের সামনে প্রাইভেট কারের চাবি ও কাগজপত্র বুঝিয়ে দিয়েছেন নওগাঁ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্টির সভাপতি ইকবাল শাহ্রিয়ার রাসেল।
এময় উপস্থিত ছিলেন, মেলা মিটির আহবায়ক ও চেম্বারের পরিচালক মোস্তাফিজুর রহমান রুনু, চেম্বারের পরিচালক এম খালেক, মোস্তাফিজুর রহমান রুনু, শেখ রাহুল, আমিন আরমান, ইফতেখারুল ইসলাম সজিব, বোয়ালিয়া ইউনিয়নের চেয়ারম্যান হাসান আল মামুন, সাংবাদিক মাহমুদুন নবী বেলাল,বেনারশী ইভেন্ট ম্যানেজমেন্ট এর সিইও ফজলুল হক জুয়েল, বাদল, রাশেল, স্বপ্ন ছোঁয়ার র‌্যাফেল ড্র এর পরিচালক এলাহী ও সুমুন। স্বপ্ন ছোঁয়ার র‌্যাফেল ড্র’র খেলাটি পরিচালনা করেন আব্দুর রাজ্জাক।

Leave a Reply