রণবীর সিংহ তাঁর অভিনয়ের জন্য তো আলোচিত হনই

নিউজগার্ডেন ডেস্ক, ২৮ নভেম্বর, সোমবার: রণবীর সিংহ তাঁর অভিনয়ের জন্য তো আলোচিত হনই। পাশাপাশি বিভিন্ন সময়ে বিতর্কিত মন্তব্যের জন্যও আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন রণবীর। এবার তেমনই আলোচনার ঝড় উঠেছে তাঁর একটি সাম্প্রতিক মন্তব্যকে ঘিরে। কারণ তিনি জানিয়েছেন, দীপিকা পাড়ুকোনকে তিনি বিয়ে করতে চান, খুন করতে চান অনুষ্কা শর্মাকে, শারীরিকভাবে ঘনিষ্ঠ হতে চান ক্যাটরিনা কইফের সঙ্গে।1
রণবীর এসেছিলেন ‘কফি উইথ কর্ণ’ অনুষ্ঠানে। পরিচালক কর্ণ জোহরের স়ঞ্চালনায় এই অনুষ্ঠানের জনপ্রিয়তা গগনচুম্বী। বলিউড তারকাদের ব্যতিক্রমী জুটিকে একত্রিত করে তাঁদের গুপ্ত আঁতের কথাকে বার করে আনতে কর্ণের জুড়ি মেলা ভার। কিছুদিন আগেই একযোগে কর্ণের মুখোমুখি হন আলিয়া আর শাহরুখ। এবার সেই অনুষ্ঠানেই কর্ণের প্রশ্নবাণের সম্মুখীন হয়েছিলেন দুই বিখ্যাত বলিউড হিরো— রণবীর কপূর, আর রণবীর সিংহ।
চ্যাট শো-এর একটি অংশে ছিল র‌্যাপিড ফায়ার রাউন্ড। সেখানেই কর্ণ রণবীরের কাছে প্রশ্ন রাখেন, কাকে তিনি খুন করতে চান, কাকে বিয়ে করতে চান, আর কার সঙ্গে শারীরিকভাবে ঘনিষ্ঠ হতে চান। প্রশ্নের উত্তরে রণবীর জানান, তিনি দীপিকাকে বিয়ে, অনুষ্কা শর্মাকে খুন, আর ক্যাটরিনার সঙ্গে ঘনিষ্ঠ হতে চান।
নিজের এই নির্বাচনের কারণও ব্যাখ্যা করেছেন রণবীর। তিনি জানান, দীপিকাকে তিনি বিয়ে করবেন, কারণ বিয়ের পক্ষে দীপিকা একেবারে উপযুক্ত। অনুষ্কাকে রণবীরের একদমই পছন্দ নয়। কারণ অনুষ্কা নাকি সম্পূর্ণ অকারণে রণবীরের সঙ্গে খুব খারাপ ব্যবহার করে থাকেন। তাই অনুষ্কাকে একেবারে খুনই করে ফেলতে চান তিনি। আর কারোর ঘনিষ্ঠতা যদি উপভোগ করতেই হয়, তাহলে রণবীর বেছে নেবেন ক্যাটরিনা কইফকে। তাঁকেই যে সবচেয়ে পছন্দ করেন রণবীর। মজার বিষয় হল, এই কথা যখন রণবীর বলছেন, তখন পাশেই বসে রয়েছেন রণবীর কপূর, যিনি আবার ক্যাটরিনার এক্স-বয়ফ্রেন্ড।
বলিউডের তিন সুপরিচিত নায়িকাকে নিয়ে রণবীরের এহেন মন্তব্য স্বভাবতই ঝড় তুলেছে বলিউডে। এই বিষয়ে সংশ্লিষ্ট তিন নায়িকার প্রতিক্রিয়া অবশ্য এখনও মেলেনি। -সংবাদমাধ্যম।

Leave a Reply