নাটোরের মিটি ট্রাক ও চার্জার ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ৫ জন নিহত

নিউজগার্ডেন ডেস্ক, ২৫ নভেম্বর, শুক্রবার: নাটোরের লালপুর উপজেলার দক্ষিণ লালপুরে মিটি ট্রাক ও চার্জার ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ৫ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৪ জন। আহতদের রাজশাহী মেডিকেল কলেজ ও লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। শুক্রবার বেলা ১১টার দিকে উপজেলার দক্ষিণ লালপুরে এ ঘটনা ঘটে।0
প্রত্যক্ষদর্শিরা জানায়, শুক্রবার বেলা ১১টার দিকে নাটোরের লালপুর-ঈশ্বরদী সড়কের দক্ষিণ লালপুরে একটি মিনি ট্রাকের (ঢাকা মেট্রো- ১৮-৮২০১) সাথে একটি চার্জার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ভ্যানের চালক আমিরুল (৪৫), যাত্রী জিল্লুর (৫২) ও জহুরুল (৫২) ঘটনাস্থলেই নিহত হয়। আহতদের উদ্ধার করে স্থানীয়রা লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে নেয়ার পর আরো এক অজ্ঞাতনামা যাত্রী মারা যান।
আহতদের মধ্যে আশংকাজনক অবস্থায় একজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হলে সেখানে তিনি বিকেলে মারা যান। নিহত ৫ জনের মধ্যে ৪ জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- সিরাজগঞ্জ জেলার সদর উপজেলার জয়নাল আবেদীনের ছেলে জিল্লুর রহমান (৫২), বাচ্চুর ছেলে জহুরুল ইসলাম (৫২), রাজনের ছেলে রঞ্জু (২৫) ও নাটোরের লালপুর উপজেলার দক্ষিণ লালপুর গ্রামের তরি মন্ডলের ছেলে ভ্যানচালক আমিনুল ইসলাম (৪৫)। লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু ওবায়েদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Leave a Reply