ছোটখাটো বিভেদ ভুলে সবাইকে দলীয় প্রার্থীর পক্ষে মাঠে নামতে হবে: প্রধানমন্ত্রী

নিউজগার্ডেন ডেস্ক, ২৫ নভেম্বর, শুক্রবার: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচন প্রসঙ্গে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ছোটখাটো বিভেদ ভুলে সবাইকে দলীয় প্রার্থীর পক্ষে মাঠে নামতে হবে। সবাই মিলেমিশে ও একসঙ্গে কাজ করে দলীয় প্রার্থীর বিজয় ছিনিয়ে আনতে 1হবে। বৃহস্পতিবার রাতে গণভবনে দলের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের বৈঠকে শেখ হাসিনা এ কথা বলেন। মনোনয়ন বোর্ড সভাপতি শেখ হাসিনার সভাপতিত্বে বৈঠকে বোর্ড সদস্যরা যোগ দেন। জেলা পরিষদ নির্বাচনের দলীয় প্রার্থী চূড়ান্ত করতে এই বৈঠক ডাকা হয়েছিল।
এ সময় নাসিক নির্বাচনে দল মনোনীত মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীকে জয়ী করতে ঐক্যবদ্ধভাবে কাজ করার পাশাপাশি আগামী সব নির্বাচনেই দলের বিজয় সুনিশ্চিত করতে তৎপরতা চালানোর নির্দেশ দেন। প্রধানমন্ত্রী আরও বলেন, জাতীয় নির্বাচনের আর মাত্র দুই বছর বাকি রয়েছে। এখন থেকেই নেতাকর্মীদের জনগণের ঘরে ঘরে যেতে হবে। আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও সফলতা মানুষের কাছে তুলে ধরতে হবে।
আওয়ামী লীগের পক্ষে জনসমর্থন আদায় করতে হবে। জনগণের ভোট নিশ্চিত করতে হবে। অন্য প্রতিটি নির্বাচনেও দল থেকে যাকেই প্রার্থী করা হবে, তার পক্ষেই নেতাকর্মীদের কাজ করতে হবে।

Leave a Reply