মুজাহিদের ১ম শাহাদাত বার্ষিকী উপলক্ষে চান্দগাঁও থানা জামায়াতের দোয়া অনুষ্ঠান

নিউজগার্ডেন ডেস্ক, ২২ নভেম্বর, মঙ্গলবার: বাংলাদেশ জামায়াতে ইসলামীর সাবেক সেক্রেটারী জেনারেল সাবেক মন্ত্রী মজলুম জননেতা শহীদ আলী আহসান মোহাম্মদ মুজাহিদের ১ম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে চান্দগাঁও থানার উদ্যোগে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।chandgaon-jmt-21-11-16
২২ নভেম্বর চান্দগাঁও থানা জামায়াতের উদ্যোগে জামায়াত নেতা আবু জাওয়াদ এর সভাপতিত্বে অস্থায়ী কার্যালয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সাবেক সেক্রেটারী জেনারেল কারাবন্দি মজলুম জননেতা শহীদ আলী আহসান মোহাম্মদ মুজাহিদের ১ম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সর্বজনাব ইবনে হোসাইন, আবু নাহিদ, মুহাম্মদ কে. আলম, এ. কাদের প্রমূখ বক্তব্য রাখেন।
নেতৃবৃন্দ বলেন, শহীদ আলী আহসান মোহাম্মদ মুজাহিদ ছিলেন আজন্ম ভাল মানুষ। তিনি যেমন সৎ ছিলেন, তেমনি যোগ্য ও খোদাভীরু ওয়ালা জাতীয় নেতা ছিলেন। জামায়াতের সাবেক সেক্রেটারী জেনারেল মজলুম জননেতা শহীদ আলী আহসান মোহাম্মদ মুজাহিদ দুর্নীতিমুক্ত মন্ত্রণালয় চালিয়ে বাংলাদেশের ইতিহাসে এক উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করে গেছেন। জামায়াত নেতা শহীদ মুজাহিদ ইতিহাসের জঘন্যতম রাজনৈতিক প্রতিহিংসার শিকার। তার একমাত্র অপরাধ ছিল তিনি ইসলামী আন্দোলন করতেন। আলোচনা শেষে দোয়া ও মুনাজাত করা। দোয়া ও মুনাজাত অনুষ্ঠান পরিচালনা করেন জামায়াত নেতা আবু জাওয়াদ।

Leave a Reply