পঞ্চম জয় তুলে নিল রংপুর রাইডার্স

নিউজগার্ডেন ডেস্ক, ২২ নভেম্বর, মঙ্গলবার: বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) নিজেদের পঞ্চম জয় তুলে নিল রংপুর রাইডার্স। আজ দিনের প্রথম ম্যাচে খুলনাকে ৭ উইকেটে হারিয়ে পয়েন্ট টেবিলের চূড়ায় পা রাখে আফ্রিদি-নাঈমরা।1
১২৫ রানের মামুলি সংগ্রহ তাড়া করতে নেমে শুরুতেই দারুণ ব্যাট করেন রংপুরের ওপেনার মোহাম্মদ শাহজাদ। যদিও আরেক ওপেনার সৌম্য সরকার ছিলেন নিষ্প্রভ। দলীয় ১৩ রানের মাথায় সৌম্যকে হারালেও রানের চাকা সচল রাখেন মোহাম্মদ মিথুন। তাঁকে সঙ্গ দেন শহীদ আফ্রিদি। তবে ব্যক্তিগত ২৬ রান করে আফ্রিদি সাজঘরে ফিরে গেলে ডসনকে সঙ্গে নিয়ে ৬ বল হাতে রেখেই জয়েল বন্দরে নোঙর করেন মিথুন। খুলনার হয়ে বল হাতে ১টি করে উইকেট শিকার করেছেন বেনি, জুনায়েদ এবং মাহমুদউল্লাহ।
এর আগে নির্ধারিত ওভারে ৭ উইকেট খুইয়ে ১২৫ রান তুলতে সক্ষম হয় খুলনা। এদিন ৩৮ রান তুলতে তিন উইকেট হারায় মাহমুদউল্লাহ বাহিনী। পরিস্থিতি দেখে মনে হচ্ছিল, আজও লজ্জায় পড়বে দলটি। এই অবস্থায় উইসলেস এবং তৈয়বুর রহমান হাল ধরেন। দুজনে ৫৬ রান তুলে দলকে আরেকটি লজ্জার হাত থেকে রক্ষা করেন।
রুবেল হোসেনের বলে উইসলেস (২৭) ফেরার পর তৈয়বুরকেও (৩২) দ্রুত ফেরান ওই রুবেল। ডাসন চার ওভার বল করে ২৭ রান দিয়ে কোনো উইকেট পাননি। আরাফাত সানি ৪ ওভারে ১৬ রান দিয়ে ফিরিয়েছেন দুইজনকে। রুবেলও দুই উইকেট পেয়েছেন। রান দিয়েছেন ১৯। পাকিস্তানি তারকা আফ্রিদি ৪ ওভারে ৩০ রান খরচায় নিয়েছে ২ উইকেট।

Leave a Reply