কাজের সাফল্য খুব ভাল আসতে পারে আজ

নিউজগার্ডেন ডেস্ক, ২২ নভেম্বর, মঙ্গলবার: মেষ: কাজের সাফল্য খুব ভাল আসতে পারে আজ, শত্রুকে বুদ্ধির দ্বারা পরাজয় করা যেতে পারে। স্ত্রী নিয়ে কোনও বিবাদে জড়াতে পারেন। প্রতিযোগিতা থেকে জয় লাভ। বাড়তি কথায় অশান্তি হতে পারে।
বৃষ: শরীরে কোন যন্ত্রণা বাড়তে পারে। পড়াশুনার জন্য কোনও ভাল সুযোগ। স্বামী স্ত্রী সন্দেহে অশান্তি বাড়তে পারে। ব্যবসায় অর্থ আসতে পরে। বাড়িতে কাজের লোক নিয়ে অশান্তি।
মিথুন: আপনি আজ অপরের উপর প্রভাব বিস্তার করতে পারবেন। কাজের উপর কোনও বিরক্ত ভাব আসতে পারে। বাড়িতে অনেক অতিথি আসতে পারে। ভাল কাজের জন্য সম্মান লাভ।
কর্কট: ব্যবসার দিক থেকে খুব ভাল অর্থ আসতে পারে। বাড়তি অর্থ আয় করতে গিয়ে বিপদ। কাজের দিকে মনোযোগের অভাব। চাকরির স্থানে কাজের চাপ বাড়তে পারে। প্রেমের জন্য চিন্তা।1
সিংহ: রক্তপাত নিয়ে কোনও চিন্তা বাড়তে পারে। বন্ধুর সঙ্গে মিলনের আনন্দ বাড়তে পারে। অর্থ ব্যাপারে কোনও চাপ বাড়তে পারে। প্রিয়জনের কাছ থেকে অপমান জুটতে পারে।
কন্যা: সকাল থেকে কিছু শুভ যোগাযোগ আসতে পারে। ব্যবসার দিকে ভাল আয়ের সম্ভবনা। সম্পত্তি নিয়ে কোনও আইনি ব্যবস্থা। বাড়িতে কোনও আত্মিয়ের জন্য অশান্তি বাড়তে পারে।
তুলা: দূরে ভ্রমণের জন্য বাড়িতে আলোচনা। আজ কাজের দিকে জটিলতা বাড়তে পারে, ব্যবসার দিকে হিংসার জন্য অশান্তি। বাড়তি কোনও খরচ হতে পারে। উচ্চব্যক্তির কাছে একটু অপমান।
বৃশ্চিক: কাজের দিকে কেউ বিরোধিতা করতে পারে। আজ কাউকে কথা দিয়ে কথা রাখতে পারবেন না। কোমরের নিচে কোনও আঘাত আসতে পারে। ধাতু ব্যবসায় উন্নতির যোগ।
ধনু: শরীরে কোন চঞ্চলতার জন্য কাজের ক্ষতি হতে পারে। প্রেমে মান বাড়তে পারে। কাজের উৎসাহ বৃদ্ধি। বাড়তি কোনও কথা অশান্তি হতে পারে। জলপথে বিপদ আসতে পারে।
মকর: আজ সকাল থেকে মনে আনন্দর অভাব হতে পারে। বাড়িতে কোনও অপর লোকের জন্য অশান্তি বাড়তে পারে। বাবা-মার সঙ্গে সম্পত্তি ব্যাপারে আলোচনা। রক্তচাপ নিয়ে চিন্তা।
কুম্ভ: সকাল থেকে আলস্য ভাব বাড়তে পারে। ব্যবসার দিকে কোনও আয় বাড়তে পারে। চাকরির দিকে কোনও শুভ যোগাযোগ। দূরের কোনও বন্ধুর খবর। পেটের কোনও সমস্যা বাড়তে পারে।
মীন: নিজের বুদ্ধিভ্রষ্টের জন্য কাজের ক্ষতি হতে পারে। তর্ক নিয়ে অশান্তি হতে পারে। অপর কোনও ব্যক্তির জন্য বিপদ থেকে উদ্ধার।

Leave a Reply